বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মটর সাইকেল শোভাযাত্রা

কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ আগমী ১০ই জানুয়ারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ  পর্তাবর্তন দিবস উপলক্ষে শুক্রবার বিকেলে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার  ৯ নং রিফাইতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম জামিরুল ইসলাম বাবুর নিজ উদ্যগে এক হাজারেরও বেশি মোটরসাইকেল নিয়ে  বিশাল এক মটর সাইকেল শোভাযাত্রা বের করা হয়। 

উক্ত মোটর সাইকেল শোভাযাত্রায় রিফাইতপুর ইউনিয়নের নয়টি ওয়ার্ড থেকে সাধারণ মানুষ,  নেতা ও কর্মীরা  স্বতঃস্ফূর্তভাবে  শোভাযাত্রায় অংশগ্রহণ করেন । 

মোটরসাইকেল শোভাযাত্রাটি রিফাইতপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ থেকে শুরু হয়ে মসলেমপুর বাজার হয়ে অালমাতলা বাজার দিয়ে  হরিণগাছি বাজার  হয়ে  ঝাউদিয়া বাজার দিয়ে দৌলতপুর থানার মোড় ঘুরে ও পরে  বিভিন্ন ওয়ার্ড পদক্ষিন করে  সন্ধার আগে আবার রিফাইতপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে এসে শোভাযাত্রাটি শেষ হয়। 


এসময় ৯নং রিফাইতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম জামিরুল ইসলাম বাবু বলেন, ১০শে জানুয়ারিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আনেক বাধা বিপত্তির পরেও এদেশের মানুষকে ভালোবাসে এ দেশের মুক্তি কামী মানুষের জন্য নিজের জীবনকে বাজী রেখে দেশের মাটিতে পা রাখেন, যে কারণে পুরো দেশবাশী পুনরায় ফিরে পায় তাদের প্রান। 

তাইতো এই দিনটিকে বাঙালি জাতি স্বগর্ভে  স্বরন করেন। যেটা কখনো ভুলবার নয়,

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট