ভেলাগুড়ি ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন চান এমদাদ হোসেন

মোঃ ফরহাদ হোসেন লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ খুব শীঘ্রই স্থানীয় সরকার নির্বাচন অনুষ্ঠিত হবে নির্বাচন কমিশনের এমন ঘোষণা পাওয়ার পরপরই তুমুল তোরজোড় শুরু করেছেন প্রার্থীরা।

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেছেন মোঃ এমদাদ হোসেন। জানা গেছে, লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদের নির্বাচনে অংশগ্রহণের জন্য ইতোমধ্যে সমাজসেবামূলক অনেক কার্যক্রম সম্পন্ন করে জনগণের কাছে সাড়া ফেলেছেন এমদাদ হোসেন। 

সম্প্রতি মহামারী করোনাভাইরাস পরিস্থিতিতে ইউনিয়নের সাধারণ মানুষের পাশে সহযোগী হিসেবে দাড়িয়েছেন তিনি। নির্বাচনে অংশগ্রহণ করতে পুরো ইউনিয়নজুড়ে সবার সাথে মিলেমিশে কাজ করার মানসিকতা নিয়ে ছুটে চলছেন এলাকার পরিচিত মুখ এমদাদ হোসেন।

খোঁজ নিয়ে জানা গেছে, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেতে স্থানীয় সংসদ সদস্য, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন এমপির আস্থাভাজন ও নয়নের মনি হয়ে উঠেছেন এমদাদ হোসেন।

ইতিমধ্যে নানারকম জনকল্যাণমূলক কাজ করার কারণে ভেলাগুড়ি ইউনিয়নের মানুষ তাকেই চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে চান।ভেলাগুড়ি ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে মানুষজন এমদাদ হোসেন এর পক্ষে নির্বাচনী প্রচারণায় ইতিমধ্যেই অংশগ্রহণ করেছেন, তারা চাচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগ থেকে যেন এমদাদ হোসেনকেই মনোনয়ন দেওয়া হয়।

এ বিষয়ে এমদাদ হোসেন এর সাথে কথা হলে তিনি জানান বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে ভেলাগুড়ি ইউনিয়নের সার্বিক পরিস্থিতি উন্নয়নে তিনি কাজ করবেন।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট