স্বর্ণজয়ী শুটার শারমিন আক্তার হলেন জেকেএফ এর এম্বাস্যাডর ও সমন্বয়ক

ডা.এম.এ.মান্নান,টাংগাইল জেলা প্রতিনিধি:
সরাইল উপজেলার গৌরবময় সংগঠন "যুব খান ফাউন্ডেশন (জেকেএফ)" এর এম্বাস্যাডর ও সমন্বয়ক হলেন দেশের সনামধন্য, 
সাফ স্বর্ণজয়ী শুটার শারমিন আক্তার রত্না যিনি যিনি বর্তমানে বাংলাদেশ সুটিং ফেডারেশন এর উপ -কমিটিতে কাজ করছেন সুনামের সাথে।
এম্বাস্যাডর ও সমন্বয়ক হওয়ার ব্যাপারে সাফ স্বর্ণজয়ী শুটার শারমিন আক্তার রত্নাকে "জেকেএফ"  নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলে আমি ব্যাক্তিগত ভাবে "যুব খান ফাউন্ডেশন (জেকেএফ) এর কার্যক্রম ২০১৭ সাল থেকে দেখে আসতেছি।
"জেকেএফ" এর কাজগুলো অত্যান্ত সুন্দর ও আমার কাছে মনে হয় একটু ডিফারেন্ট তাই এ সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পরিচালক মোঃ রাইসুল ইসমাইল খান  যখন আমাকে এম্বাস্যাডর ও সমন্বয়ক হওয়ার প্রস্তাবটি দেয় তখন আমি রাজি হয়ে যায় ও  পাশাপাশি "জেকেএফ" এর সফলতার জন্য মেধা, শ্রম, মনন খরচ করে গরীব অসহায়দের পাশে থেকে বিভিন্ন ধরনের সামাজিক কাজ করতে পারি সে জন্য সবার কাছে দোয়া চায়। 
প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পরিচালক মোঃ রাইসুল ইসমাইল খান এর কাছে জানতে চাইলে ওনি বলেন 
সাফ স্বর্ণজয়ী শুটার শারমিন আক্তার রত্না একজন উদার মনের মানুষ, পরোপকারী মানুষ, যিনি ডাক্তারী পেশার পাশাপাশি সমাজের বিভিন্ন সামাজিক কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত।
তাই "যুব খান ফাউন্ডেশন (জেকেএফ)"  এর কার্যনিবাহী কমিটির সিদ্ধান্তক্রমে ওনাকে এম্বাস্যাডর ও সমন্বয়ক বানানোর সিদ্ধান্ত গৃহীত হয় এবং সাফ স্বর্ণজয়ী শুটার শারমিন আক্তার রত্না তা সাধরে সম্মমতি জ্ঞাপন করেন।

প্রধান সমন্বয়ক ডাঃ আয়েশা রাইসুল স্বর্ণজয়ী শুটার শারমিন আক্তার রত্নাকে অভিনন্দন জানায় "জেকেএফ" পরিবারের পক্ষথেকে। পাশাপাশি ওনি আশা করেন "জেকেএফ" এর পাশে ই সবসময় থাকবেন। সব সময় ভাল পরামর্শ দিয়ে সংগঠনকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবেন এবং এতিম অসহায়দের পাশে দাঁড়াবেন।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট