ঝিকরগাছার বাঁকড়ায় ১০ বোতল ফেন্সিডিলসহ আটক-১

আব্দুল জব্বার, স্টাফ রিপোর্টার।।যশোরের ঝিকরগাছা উপজেলার ১১নং বাঁকড়া ইউনিয়নের বিলকচুয়া মাছের ঘেরের উপর থেকে, ১০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ। 

তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে থানাতে প্রেরণ করেছে।বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এ.এসআই. সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ২৯-০১-২০২১ইং তারিখে বিকেল ৪.৩০ মিনিটের সময় বাঁকড়া গন্দুর মোড় টু বড় খলসীর বিলকচুয়ার ঘেরের উপর থেকে নাজমুল হাসান নামে ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। 

মাস্টার আনিসুর রহমানের মাছের ঘেরে ডিউটির কাজ করেন নাজমুল, পাশাপাশি মাদক ব্যবসা চালিয়ে যান তিনি। তাকে তল্লাশি করে মাছের ঘেরে অভিনব কায়দায় লুকিয়ে থাকা ১০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ উদ্ধার করা হয়।

এলাকার ১জন নাম বলার অনিচ্ছুক তিনি বলেন, নাজমুল হাসান অনেকদিন থেকে এই মাদকদ্রব্য ফেনসিডিল আর ইয়াবা বেচাকিনা করে যায় তাও আবার উঠতি বয়সের ছেলেদের কাছে, নাজমুল শুধু বেচাকিনা করে যায় এই মাদক ব্যবসায়ীর মেন মালিক অন্য কেউ ক্ষমতাবান ব্যক্তি। তিনি আরো বলেন, ঝিকরগাছা থানা থেকে পুলিশ এসে তার বাড়ি তল্লাশি করে ইয়াবা ও ফেনসিডিলসহ তাকে আটক করে পুলিশ। তারপরে আদালত থেকে জামিনে বেরিয়ে এসে, আবার সেই একই মাদক ব্যবসা চালু করে, তিনি বলেন নাজমুলকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে এই মাদক ব্যবসায়ীর মালিক কে সে বলে দেবে।     
 
আটককৃতর হলেন, নাজমুল হাসান ওরফে (ধান নাজমুল) ঝিকরগাছা উপজেলার বাঁকড়া ইউনিয়নের কারিগর পাড়ার মৃতঃ তবিবর রহমান মোড়লের ছেলে। তার পেশা মাদক কারবারী বলে পুলিশ জানিয়েছে, তার নামে ২৫ থেকে ৩০ দিন আগে ইয়াবা ও ফেনসিডিলসহ আটক হয়েছিল ঝিকরগাছা থানাতে আর তার বিরুদ্ধে থানাতে মাদকদ্রব্য আইনে মামলা আছে বলে পুলিশ জানায়। তার বিরুদ্ধে ঝিকরগাছা থানায় মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হবে বলে জানা যায়।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট