নড়াইল শান্তি শৃঙ্খলার মধ্য দিয়ে পৌরসভা নির্বাচনের শেষ হলো ভোট গ্রহণ

মোঃ আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার নড়াইল।।নড়াইল সদর পৌরসভায় আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে শেষ হয়েছে নির্বাচনের ভোট গ্রহণ চলছে ভোট গননা। আজ ৩০ (জানুয়ারি) শনিবার তৃতীয় ধাপের পৌরসভা নির্বাচনের ভোট গ্রহন শেষ হয়েছে। সকাল ৮ টা থেকে শুরু হয়ে ভোট গ্রহণ শেষ হয় বিকেল ৪ টায়। মোট ৯ টি ওয়ার্ড মিলে গঠিত পৌরসভায় মেয়র পদে ৩ জন এবং কাউন্সিলর পদে মোট ৩৯ জন অংশগ্রহন করেন।

সকাল থেকে বিভিন্ন কেন্দ্রে ঘুরে দেখা যায় ভোটার উপস্থিতি চোখে পড়ার মত। সাধারাণ ভোটার দের সাথে কথা বলে যানা গেছে ভোট সুষ্ঠ হয়েছে এবং ভোটার রা কোন হয়রানি ছাড়াই ভোট দিতে পেরেছেন। কোন অপৃতিকর ঘটনা,মারামারি সহিংসতার ঘটনা লক্ষ করা যায়নি।
আওয়ামীলীগ মনোনীত মেয়র পার্থী আঞ্জুমান আরা বলেন,নড়াইল টেকনিক্যাল স্কুল কেন্দ্রে আমি ভোট প্রদান করেছি এবং সাধারণ ভোটার রা খুব সুন্দরভাবে ভোট দিতে পেরেছেন বলে সন্তোষ প্রকাশ করেন তিনি এছাড়াও বি এন পি মনোনীত জুলফিকার আলী এবং ইসলামি আন্দোলন বাংলাদেশ এর মনোনীত মাওলানা খায়রুজ্জামান প্রতিদ্বন্দ্বীতা করছেন।

নড়াইল সদরে ব্যালট এর মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে নড়াইল পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৩৪হাজার ৩শ ১৩ জন এর মধ্যে পুরুষ ভোটার  ১৬হাজার ৭শ ৪ জন এবং নারী ভোটার ১৭ হাজার ৬শ ৯জন।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট