বুড়িগোয়ালিনীতে সামাজিক কর্মকান্ডে বাঁধাপ্রদান, মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

হুদা মালী, (শ্যামনগর) প্রতিনিধি: সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে বাঁধাপ্রদান এবং হয়রানি মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বুড়িগোয়ালিনীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১৬ জানুয়ারি) বেলা ১১ টায় শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের দাতিনাখালীতে এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজসেবা অধিদপ্তর কর্তৃক নিবন্ধনকৃত স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ড্রীম এর সহ-সভাপতি মো. সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় ৭নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মো. হায়দার আলী, শহর আলী গাজী, মো. আবু হাসান, বনজীবি নারী উন্নয়ন সংগঠন এর শেফালী খাতুন, ফাতেমা খাতুন, নুর ইসলাম, সোমা পারভীন, অপর্ণা রাণী প্রমুখ।

স্থানীয় সাঈদ মোড়ল তার বক্তব্যে বলেন, ড্রীম সংগঠন টি তারা এই এলাকার মানুষের সুপেয় খাবার পানির প্লান্ট নির্মাণের উদ্যোগ করে, কিন্তু তাদের বিরুদ্ধে যে মিথ্যা মামলা দেওয়া হয়েছে আমরা সেটির প্রতিবাদ জানাই।

আরো জানান,রোকেয়া বেগম এই এলাকার একজন মহিলা প্রসূতি হলে তাদের চিকিৎসার জন্য শ্যামনগর উপজেলা সদরে যেতে হয়। ড্রীম একটা হাসপাতাল নির্মাণ করতে যাচ্ছে, আমরা সাধুবাদ জানাই। কিন্তু ড্রীমের কাজকে যারা বাঁধা প্রদান করে আমরা তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

উল্লেখ্য, ড্রীম সংগঠন টি ২০০৫ সাল থেকে উপকূলীয় অঞ্চলের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে নিয়োজিত রয়েছে। তারই ধারাবাহিকতায় গত ডিসেম্বর মাসে ড্রীমের উদ্যোগে তাদের নিজস্ব জমিতে চ্যারিটেবল হাসপাতাল ও সুপেয় খাবার পানির প্লান্ট এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সাতক্ষীরা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার, সহকারী কমিশনার ভূমি) আব্দুল হাই সিদ্দিকী, স্থানীয় ইউপি চেয়ারম্যান ভবতোষ কুমার মন্ডল। কিন্তু স্থানীয় কিছু স্বার্থান্বেসী মহল তাদের ব্যক্তিস্বার্থ চরিতার্থ করার উদ্দেশ্যে এবং ড্রীম এর কাজকে বাধাগ্রস্ত করার লক্ষ্যে তাদের কর্মকর্তাদের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলা করেন। তারই বিরুদ্ধে এবং মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসী উক্ত মানববন্ধন করেন।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট