শ্রীপুর পৌরসভা নির্বাচনের ধানের শীষ প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা

গাজীপুর প্রতিনিধিঃ শ্রীপুর পৌর নির্বাচনের ধানের শীষের মেয়র পদপ্রার্থী এডভোকেট কাজী খানের নির্বাচর্নী অফিসে তথাকথিত নৌকা প্রার্থী সমর্থিত অর্ধশতাধিক সন্ত্রাসী  আজ দুপুরে ব্যাপক ভাঙ্গচুর এবং বিএনপির মেয়র প্রার্থীসহ অফিসে অবস্থানরত নেতাকর্মীদের মারধর করা হয় এবং মেরে ফেলার চেষ্টা করা হয়।  
পরবর্তীতে অফিসে থাকা টেবিল,গ্লাস, চেয়ার, পোষ্টারসহ নির্বাচনী কাজে ব্যাবহার করা মালামাল ভাংঙ্গচুর করা হয়। ঘটনার পর বিএনপির লোকজন এসে গুরুতর প্রার্থী মোঃ কাজী খান সহ আরও বেশ কিছু নেতাকর্মীদেরকে হাসপাতালে নিয়ে যায়।

কয়েকজনকে প্রাথমিক চিকিৎসার পর গুরুতর আহত ৫ জনকে হাসপাতালে ভর্তি করানো হয়।এসময় বিএনপি প্রার্থী এডভোকেট কাজী খান জানান- নির্বাচনে মানুষকে ভয়ভিতী দেখানো এবং জোর করে জয় ছিনিয়ে নেবার উদ্দেশ্যই শুধুমাত্র নির্বাচনকে কেন্দ্র করে আজ এই হামলা চালানো হয়েছে।

এর আগে গতকাল ধানের শীষের প্রচারনার কাজে ব্যাবহার করা মাইক্রোবাসে হামলা চালানো হয় এবং কয়েকজনকে গুরুতরভাবে পেটানো হয়। তারই ধারাবাহিকতায় আজ আবারও আওয়ামী সন্ত্রাসী দ্বারা এই হামলা চালানো হয়।
এই দুটো ঘটনাতেই রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ জানানো হয়েছে বলে জানানো হয়েছে।

ধানের শীষ প্রার্থীর অফিসে এমন নেক্কারজনক ঘটনার তীব্র প্রতিবাদ জানিযেছেন সাধারন জনগন। তারা আরও জানান, নির্বাচনকে সুষ্ঠু করার জন্য হামলাকারীদের দ্রুতই বিচারের আওতায় নিয়ে আসতে হবে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট