প্রফিট ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র ও মাক্স বিতরন

মোঃ রাশেদুল ইসলাম রাশেদ,উপজেলা প্রতিনিধি:- ২১ জানুয়ারি রোজ বৃহস্পতিবার ২০২০ ইং প্রফিট ফাউন্ডেশনের উদ্যোগে  লালমনিরহাট জেলা কোর্ট প্রাঙ্গণে জনসাধারনের মাঝে মাক্স বিতরন করেন এবং লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় অসহায় শীতার্তদের বাড়ি বাড়ি গিয়ে কম্বল বিতরণ করেছেন প্রফিট ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক নুরুজ্জামান আহমেদ।
রবিবার থেকে রাতে তিনি উপজেলার দলগ্রাম, মদাতী, ভোটমারী ও তুষভান্ডার ইউনিয়নসহ বিভিন্ন স্থানে এবং এতিম খানায় ঘুরে ঘুরে ইয়ুথ গ্রুপের সদস্যদের সাথে নিয়ে এক্সিম ব্যাংক ও মার্কেন্টাইল ব্যাংক এর দেওয়া ৩৫০টি শীতার্ত মানুষের শরীরে কম্বল জড়িয়ে দেন ।
মদাতী এলাকার বাসিন্দা রশিদা বেওয়া (৬৭), হাফেজা (৬৫), প্রতিবন্ধী আব্দুল মজিদ (৭০) রাতে শীত বস্ত্র পেয়ে আবেগে কেদে ফেলেন।
ভোটমারী চর এলাকায় প্রতিবন্ধী জুথি বলেন, শীতে কষ্ট পাচ্ছিলাম। হঠাৎ করে রাতে বাড়িতে এসে ডেকে শীত নিবারনের জন্য কম্বল দেওয়ায় বড়ই উপকার হয়েছে।
এছাড়াও সড়কে দাঁড়িয়ে থেকে রাস্তায় চলাচল করা ভিক্ষুকদের হাতে শীত বস্ত্র তুলে দেন ।
এর আগে মুসলিম এইড'র দেওয়া ৫০৪ টি পরিবারের জন্য হাইজিন প্যাকেজ ও শীতকালীন প্যাকেজ প্রদান করা হয়। এছাড়াও এরমধ্যে ১১৫টি পরিবারকে নগদ ৩০০০ টাকা করে উপজেলার শাখাতী উচ্চ বিদ্যালয় মাঠে বিতরণ করেন। কালীগঞ্জ উপজেলা নির্বাহি কর্মকর্তা রবিউল হাসান'র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক মোঃ আবু জাফর, বিশেষ অতিথি উপজেলা সহকারী কমিশনার ভূমি জাহাঙ্গীর হোসেন প্রমুখ

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট