ঝিকরগাছায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ১৯ অসহায় পরিবার ঘর পেলেন

আব্দুল জব্বার, স্টাফ রিপোর্টারঃযশোরের ঝিকরগাছা উপজেলায় মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ১৯ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদান করেন এমপি নাসির উদ্দিন।

শনিবার (২৩ জানুয়ারি) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জমি ও ঘর প্রদান অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

ঝিকরগাছা উপজেলা পরিষদের মুক্তমঞ্চে এসব গৃহহীন পরিবারকে ঘর প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে, ঘরও জমির যাবতীয় কাগজপত্র তাদের হাতে তুলেদেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব:) অধ্যাপক নাসির উদ্দিন।

উপজেলা নির্বাহি অফিসার আরাফাত রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পৌর মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামাল, সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রাশিদুর রহমান রশিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক, মাগুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ও উপজেলা প্রকৌশলী শ্যামল কুমার বসু।

 উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজিব হাসানের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাবিবুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার শুভাগত বিশ্বাস, ঝিকরগাছা পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম দেবাশীষ কুমার ভট্টাচার্যসহ উপজেলা সর্বস্তরের আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যে সমস্ত ইউনিয়নে ঘর পেয়েছে, ঝিকরগাছা উপজেলা মাগুরা ইউনিয়নের (১০)দশটি, গদখালী ইউনিয়নে (৬) ছয়টি, হাজিরবাগ ইউনিয়নে (২) দুইটি, বাঁকড়া ইউনিয়নে (১)একটিসহ মোট ১৯ টি ঘর হস্তান্তর করা হয়। এছাড়া অনুষ্ঠানে জমির দলিল, ডিসিআর, নামজারি খতিয়ান ও ঘরের সনদপত্র প্রদান করা হয়।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট