লালমনিরহাটে রাজনৈতিক কারনে প্রতিপক্ষকে ঘায়েল করতে হামলা ও চুরি মামলা

রশিদুল ইসলাম রিপন,লালমনিরহাট জেলা প্রতিনিধি : জেলার কালীগঞ্জ উপজেলার ৭ নং চলবলা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আসন্ন ২০২১ ইং সালে নির্বাচন করার জন্য প্রস্তুতি নিচ্ছেন ওই এলাকার তরুন জননেতা কলেজ শিক্ষক নয়ন কুমার রায়। যাতে তিনি নির্বাচন করতে না পারেন সেজন্য একটি মিথ্যে সাজানো মামলায় তাকে ১ নং হুকুমের আসামী করে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন তারই প্রতিবেশী শচিন।নয়ন আরও জানান,মিথ্যে মিথ্যেই থাকে যেদিন মামলায় ঘটনা দেখানো হয়েছে সেদিন তিনি বাড়ীতেই ছিলেন না ।  
মামলার সূত্র ধরে সরেজমিনে গেলে উক্ত মামলার নথিভুক্ত একাধিক সাক্ষী ও এবং তার প্রতিবেশীগণ জানান,ঘটনাটি মিথ্যে তারা চুরি,শ্লিলতাহানি বা হামলার বিষয়ে কিছুই জানেননা আর এধরনের কোন প্রকার ঘটনা ঘটেনি। 
এদিকে নয়ন কুমার রায় জানান,তাকে সমাজে হেয় করার জন্য এধরনের মিথ্যে মামলা দিয়ে তার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাধা দেয়ার অপপ্রয়াস মাত্র। 
থানার মামলা সূত্র ধরে মামলাটির বাদী শচিন সংবাদকর্মীর উপস্থিতি দেখে বাড়ী থেকে বেড় হয়ে যান। পরে তার মোবাইল ফোনে এ বিষয়ে কথা বললে তিনি নিজেকে ওই ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতির পরিচয় দিয়ে জানান, নয়ন তার পক্ষের লোকের বিরুদ্ধে নির্বাচন করার চেষ্টা করায় তার বিরুদ্ধে এটি একটি রাজনৈতিক মামলা করা হয়েছে। তবে তিনি আরও জানান, নয়ন সরকারী দলের সমর্থন পেলে তার পক্ষেই কাজ করার কথাও জানান। তিনি নয়ন সহ একাধিক প্রতিবেশীদের নামে ভাংচুর,চুরি,শ্লিলতা,ভয় প্রদর্শন সহ একাধিক মালা দায়ের করেন। 
এব্যাপরে কালীগঞ্জ থানার ওসি সাজ্জাদ এ প্রতিবেদককে বলেন, তদন্তকারী কর্মকর্তা তদন্ত করেন তার পর এই মামলাটি নথিভুক্ত করা হয়েছে। যদি সত্যতা পাওয়ানা যায় তাহলে পূণতদন্ত করা হবে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট