মোংলায় খাবারের সাথে চেতনানাশক খাইয়ে নারীকে ধর্ষণ, ধর্ষক আটক

মোঃএরশাদ হোসেন রনি, মোংলা:   
মোংলা ইপিজেডের একটি ফ্যাক্টরীতে চাকুরীরত এক নারীকে ধর্ষণের ঘটনায় ধর্ষককে আটক করেছে পুলিশ। বুধবার (৩ ফেব্রেুয়াী) আটক ধর্ষককে বাগেরহাট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 

মোংলা থানার পরিদর্শক তুহিন মন্ডল (তদন্ত) এ তথ্য নিশ্চত করেন। তিনি বলেন, অভিযোগকারী নারীর স্বামী বিদেশে থাকেন। তিনি মোংলা ইপিজেডের একটি ফ্যাক্টরীতে শ্রমিকের পদে কাজ করে জীবিকা নির্বাহ করে আসছেন। গত ২২ জানুয়ারী ওই নারী কাজ শেষ করে বাড়ি ফেরার পথিমধ্যে মোংলার মামার ঘাট এলাকায় আসলে একই এলাকার যুবক রুবেল তাকে নিয়ে হোটেলে নাস্তা খাওয়ার এক পর্যায়ে কৌশলে খাবারের সঙ্গে চেতনানাশক খাইয়ে দেন। এতে কিছুক্ষণের মধ্যে ঘুম ঘুম আসলে ওই নারী অচেতন হয়ে পড়েন। পরে ওই নারীকে রুবেল তার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। পরদিন ভোরে ওই নারীকে রুবেল অন্য এক ব্যক্তির সঙ্গে গাড়িতে উঠিয়ে দিলে ওই গাড়ী চালক তাকে সড়কের পাশে ফেলে রেখে চলে যান। পরে ওই নারী তার মাকে মোবাইল ফোনে খবর দিলে তার মা গিয়ে সেখান থেকে তাকে উদ্ধার করেন। 
এ ঘটনায় মঙ্গলবার মোংলা থানায় ধর্ষণের মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে রুবেলকে গ্রেপ্তার করে। ধর্ষক রুবেল তালুকদার (৩৪) পৌর শহরের জয়বাংলা সড়কের জহুরুল তালুকদারের ছেলে। 
বুধবার দুপুরে পুলিশ আটককৃতকে বাগেরহাট আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট