নাগরপুর ঔষধ ব্যবসায়ী মো.হিরণ আর নেই,হোমিও চিকিৎসকদের শোক প্রকাশ

হাসান সাদী,নাগরপুর(টাংগাইল)প্রতিনিধি:নাগরপুর বাজারে অবস্হিত মেসার্স হক মেডিকেল হলের মালিক এবং নাগরপুর উপজেলা ডি এন্ড সি সমিতির সাধারণ সম্পাদক মো.শামছুল হক হিরণ আর নেই-ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৫৫ বছর।

 আজ বৃহস্পতিবার,১৮ ফেব্রুয়ারি ২০২১ খ্রি.বেলা ২.০০ টায় হার্ট স্টোর্কে ইন্তেকাল করিয়াছেন। মরহুমের জানাজার নামায বাদ এশা ধল্লা নিজ গ্রামে অনুষ্ঠিত হবে এবং সামাজিক কবর স্হানে দাফন করা হবে।

 বিশিষ্ট মেডিসিন ব্যবসায়ী মো.শামছুল হক হিরণের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ হোমিওপ্যাথিক পরিষদ,নাগরপুর উপজেলা শাখার সভাপতি মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের প্রতিষ্ঠাতা ম্যানেজিং ডিরেক্টর ডা.এম.এ.মান্নান ও সাধারণ সম্পাদক ডা.মো.মন্জুরুল ইসলাম। 

শোক বার্তায় ডা.এম.এ.মান্নান বলেন-মরহুম হিরণ ছিলেন নাগরপুর বাজারের সিনিয়র মেডিসিন ব্যবসায়ী। তিনি ছিলেন নরম ও সহজ প্রকৃতির মানুষ। তিনি সকল হোমিও চিকিৎসক ও ঔষধ ব্যবসায়ীদের কাছে সারাজিবন অমর হয়ে থাকবেন। প্রাথমিক চিকিৎসা করার ক্ষেত্রে তার হাতে জুস অনেক ভাল ছিল।তিনি নাগরপুরে হিরণ ডাক্তার নামে বেশ পরিচিতি ছিলেন । মহান আল্লাহ যেন মরহম হিরণ সাহেব কে জান্নাত নসিব করেন এবং তার পরিবার পরিজন ও শুভাকাঙ্ক্ষীদের শোক সইবার তৌফিক দান করেন,আমিন

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা