রাজাপুরে হতদরিদ্র ও প্রতিবন্ধী শীতার্তাদের মাঝে কম্বল বিতরণ

মোঃ নাঈম হাসান ঈমন স্টাফ রিপোর্টার:ঝালকাঠির রাজাপুরে উদয়ন সমাজ উন্নয়ন সংস্থা বাংলাদেশ কর্তৃক আয়োজনে বিভিন্ন স্থানে কয়েক হাজার কম্বল বিতারন করা হয়েছে। উপজেলার সদরের প্রতিবন্ধী ও হতদরিদ্র শীতার্তদের মাঝে রাজাপুর উপজেলা পরিষদ চত্বরে এই শিতবস্ত্র বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব মোহাম্মদ মোক্তার হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ জিয়া হায়দার খান লিটন ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ রাজাপুর ও  সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ রাজাপুর উপজেলা শাখা।

রাজাপুর অটিস্টিক বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় প্রঙ্গনে স্থানীয় প্রতিবন্ধী ও হতদরিদ্র শীতার্তদের মাঝে উদয়ন সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ মিরাজ খান,বি এন আই এম সোসাইটি বাংলাদেশ এর নির্বাহী পরিচালক জনাব মোঃরুহুল আমিন বাচ্চু,সাজ্জাদ হোসেন ও হাফিজুর রহমান উপস্থিত থেকে এ শিতবস্ত্র বিতরণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযুদ্ধা সাবেক ওসি জনাব মোঃ মনোয়ার হোসেন মিঞা।

উদয়ন সমাজ উন্নয়ন সংস্থা বাংলাদেশ কর্তৃক, আঙ্গারিয়া উদয়ন সমাজ উন্নয়ন সংস্থা নির্বাহী কার্যালয় প্রতিবন্ধী ও হতদরিদ্র শীতার্তদের মাঝে,এই শীতবস্ত্র বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব রাজন কুমার দাস এজিএম পল্লী বিদ্যুৎ রাজাপুর। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব মোঃ মিরাজ খান নির্বাহী পরিচালক উদয়ন সমাজ উন্নয়ন সংস্থা বাংলাদেশ। এছাড়া ফুলহার গ্রামে অসহায় প্রতিবন্ধী ও হতদরিদ্রদের এবং গালুয়া এমদাদুল উলুম কওমি মাদ্রাসায় হেবজুল কুরআন শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট