আত্রাই প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ইউএনও-ওসির মতবিনিময়

আত্রাই প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ইউএনও-ওসির মতবিনিময়

মোঃ ফিরোজ হোসাইন,রাজশাহী ব্যুরো: নওগাঁর আত্রাইয়ে নবাগত ইউএনও ইকতেখারুল ইসলাম ও আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ এর আত্রাই প্রেসক্লাবের কর্তব্যরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আত্রাই থানা অফিসার ইনচার্জ ওসি কর্মরত বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে যোগদান পরবর্তী এক মতবিনিময় সভা করেন। উক্ত মতবিনিময়ে ইউএনও-ওসি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড ও আইন-শৃঙ্খলা নিয়ে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।
এসময় ইউএনও ইকতেখারুল ইসলাম দায়িত্ব পালনকালে তিনি সাংবাদিকদের সব ধরনের সহযোগিতা কামনা করে বলেন, সংবাদপত্র হচ্ছে রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ আর সাংবাদিকরা জাতির দর্পন হিসেবে দেশের বাস্তব চিত্র সমাজের কাছে তুলে ধরেন। আপনাদের সহযোগিতার মাধ্যমে সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড স্বচ্ছতার সহিত বাস্তবায়ন এবং প্রশাসনের সব ধরনের সেবা দ্রুত জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সক্ষম হব। দায়িত্ব পালনকালে সরকারের নির্বাহী আদেশ মেনে আইন অনুযায়ী সব ধরনের কাজ করব, এর কোন ব্যাতিক্রম হবে না। তবে আইনের পরিপন্থী কোন কাজ আমার দ্বারা হবে না। বিশেষ করে যেকোন অনিয়ম সম্পর্কে তাকে অবহিত করার জন্য অনুরোধ জানান এবং যেকোন প্রয়োজনে সাংবাদিকদের সহযোগিতার জন্য অনুরোধ জানান তিনি।
আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ তার বক্তব্যে বলেন, আত্রাই উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি বিশেষ করে মাদক, সন্ত্রাস, জুয়া, বাল্য বিবাহ, ইভটিজিংসহ সকল প্রকারের বেআইনী কাজ নির্মূলে ওসি পুলিশ প্রশাসনকে অবহিত করার জন্য আহবান জানান।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, আত্রাই প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন, সহ-সভাপতি তপন কুমার সরকার, ছাবেদ আলী, সাধারণ সম্পাদক নাজমুল হোসাইন সেন্টু,
যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফিরোজ হোসাইন,  সাংগঠনিক সম্পাদক নাজমুল হক নাহিদ,আল-আমিন মিলন, এমরান মাহমুদ প্রত্যয়, আবু হেনা মোস্তফা কামাল, আব্দুর রহমান রিজভি, খালেক হাসান, আবু রেজা প্রমূখ। 

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট