ভোলায় হ্যাট্রিক মনিরের চরফ্যাশন বিজয় নৌকার, বিএনপির ভরাডুবি

মোঃ আওলাদ হোসাইন  :ভোলা সদর প্রতিনিধি,ভোলাঃ
কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে ভোলা ও চরফ্যাশন পৌরসভায় ভোট গ্রহন শেষে হয়েছে। এই প্রথম ভোলার মানুষ এত চমৎকার ভোটের পরিবেশ পেয়ে খুবই আনন্দিত এবং শুভেচ্ছা জানাচ্ছেন ভোলার এসপি ডিসি মহোদয়দেরকে।  কারন ভোটের আগে যদিও ভোলায় অনেক অপ্রীতিকর ঘটনা ঘটেছে তাই সাধারন ভোটাররা খুবই শংকিত ছিল কিন্তু ভোটারদের কেন্দ্র পৌছানোর দায়িত্ব লিলেন সরকার মোহাম্মদ কায়সার এসপি ও ডিসি মহোদয়। সার্বক্ষণিক মনিটরিং ও কড়া নিরাপত্তা এবং অতিরিক্ত পুলিশ, বিজিবি,র‍্যাব,আনসারসহ নির্বাচনী পরিবেশ সুষ্ঠ রাখার জন্য  জন্য নিয়োজিত ছিল। তবে ভোটার উপস্থিতি ছিল কম।
 ভোলা পৌরসভায় আওয়ামীলীগের মেয়র প্রার্থী মোহাম্মদ মনিরুজ্জামন মনির ১৬ হাজার নিরানব্বই ভোট পেয়ে তৃতীয়বারের মত হ্যাট্রিক বিজয় লাভ করেছেন। অপর দিকে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হারুনুর রশীদ ট্রুম্যান ( ধানের শীষ) পেয়েছে ২ হাজার ৩৪, হাতপাখা পেয়েছে ১১শত আট।
 চরফ্যাশন পৌরসভায় আওয়ামীলীগের প্রার্থী (নৌকা) প্রতীকে  মোঃ মোরশেদ আলম ১৪ হাজার ৯১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
বিএনপি ৭শত ৪৭,জামায়াত মনোনীত নারিকেল পেয়েছে ৭শত ৮১ ভোট। বিএনপি'র ভোটাররা ভোট কেন্দ্রে উপস্থিত না থাকায় নির্বাচনে বিএনপি'র ভরাডুবি হয়েছে। শান্তিপূর্ণ ভোট গ্রহনে অভিনন্দনে আর প্রশাসংশায় ভাসছে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক ও পুলিশ সুপার সরকার মোঃ কায়সার।

ভোলা পৌরসভায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন ১নং ওয়ার্ডে মোঃ মঞ্জুরুল আলম,(ডালিম) ২নং ওয়ার্ডে মোঃ মিজানুর রহমান (উটপাখি), ৩নং ওয়ার্ডে ছালাহ উদ্দিন লিংকন (উটপাখি), ৪নং ওয়ার্ডে মোঃ আসাদ হোসেন জুম্মান (উটপাখি), ৫নং ওয়ার্ডে মোঃ এরফানুর রহমান মিথুন মোল্লা (ডালিম), ৬নং ওয়ার্ডে মোঃ ওমর ফারুক (ডালিম), ৭নং ওয়ার্ডে মোঃ শাহে আলম (উটপাখি), ৮নং ওয়ার্ডে মোঃ নাছির উদ্দিন হেলাল (পাঞ্জাবি), ৯নং ওয়ার্ডে মোঃ মাঈনুল ইসলাম শামীম (উটপাখি)। সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন ১,২,৩ নং ওয়ার্ডে জোছনা ইয়াছমিন (আনারস), ৪,৫,৬ নং ওয়ার্ডে সামসুন নাহার সোনিয়া (চশমা), ৭,৮,৯ নং ওয়ার্ডে রাজিয়া সুলতানা (অটোরিক্সা)। সকাল ৮টটা থেকে প্রশাসনের কড়া নজরদারীর মধ্যে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত ভোট চলে। এদিকে সকল ধরনের পরিবেশ রিরাজমান থাকার পরও বিএনপি মনোনীত প্রার্থীদের পক্ষের ভোটাররা ভোট কেন্দ্রে ভোট প্রদানে অংশ গ্রহন না করায় বিএনপি'র ভরাডুবি হয়েছে বলে দাবী বিএনপি সমর্থিত প্রার্থীদের। শান্তিপূর্ণ ভোট গ্রহনে সামাজিক যোগাযোগ মাধ্যমে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকি ও পুলিশ সুপার সরকার মোঃ কায়সারকে অভিনন্দন জানাচ্ছেন সুশীলসমাজসহ সর্বস্তরের মানুষ। চরফ্যাশন পৌরসভায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন নং ওয়ার্ডে স্বপন চৌধুুরী, ২নং ওয়ার্ডে মোঃ মফিজ, ৩নং ওয়ার্ডে আবদুল মতিন মোল্লা, ৪নং ওয়ার্ডে আকতারুল আলম সামু, ৫নং ওয়ার্ডে গিয়াস উদ্দিন, ৬নং ওয়ার্ডে মনির হোসেন, ৭নং ওয়াার্ডে মোস্তাহিদুল হক তানভীর, ৮নং ওয়ার্ডে ছিদ্দিকুর রহমান মোক্তাদি, ৯নং ওয়ার্ডে মিজানুর রহমান মঞ্জু।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট