হরতাল প্রতিরোধে জবিতে ছাত্রলীগের অবস্থান ও বিক্ষোভ মিছিল

জবি প্রতিনিধি:হেফাজতে ইসলামের ডাকা হরতালের বিরুদ্ধে প্রধান ফটকে অবস্থান ও বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতা-কর্মীরা।

রোববার (২৮ মার্চ) বেলা এগারাটার দিকে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতাকর্মীরা ক্যাম্পাসের প্রধান ফটকের সামনে জড়ো হতে থাকে। এরপর সকলে একত্রিত হয়ে মিছিলে অংশ নেয়।

মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে শুরু করে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে। ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে ছাত্রলীগ নেতাকর্মীরা  ভিক্টোরিয়া পার্ক, লক্ষ্মীবাজারসহ আশেপাশের এলাকায় মিছিল করেন। এসময় তাদের মুখে 'জামাত শিবির গেলো কই', 'শিবির হঠাও এমন স্লোগান ভেসে ওঠে।

মিছিল শেষে নেতাকর্মীরা বলেন, "মৌলবাদ ও স্বাধীনতাবিরোধী অপশক্তির বিরুদ্ধে সদা জাগরূক থেকে বিশ্ববিদ্যালয় এবং আশেপাশের এলাকার যেকোনো বিশৃঙ্খলা মোকাবেলায় রাজপথে আছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।"

উল্লেখ্য যে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরের প্রতিবাদে ২৬ মার্চ বায়তুল মোকাররমসহ দেশের বিভিন্ন জেলায় বিক্ষোভ করে হেফাজতে ইসলাম। এর মধ্যে চট্টগ্রামের হাটহাজারীতে পুলিশের সঙ্গে হেফাজতে ইসলামের কর্মীদের সংঘর্ষে চারজন নিহত হন।এ ঘটনায় শনিবার (২৭ মার্চ) সারাদেশে বিক্ষোভ এবং রোববার (২৮ মার্চ) সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয় হেফাজতে ইসলাম।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট