কোটচাঁদপুর পৌরসভার কর্মচারীদের দীর্ঘ ৪৬ মাস ধরে বন্ধ হয়ে থাকা বেতন দিলেন নবনির্বাচিত মেয়র সহিদুজ্জামান সেলিম

খোন্দকার আব্দুল্লাহ বাশার,খুলনা ব্যুরো প্রধানঃঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার দীর্ঘদিন বন্ধ হয়ে থাকা কর্মচারীদের বেতন প্রদানের শুভ উদ্বোধন করেন পৌরসভার নবনির্বাচিত মেয়র সহিদুজ্জামান সেলিম। 

সোমবার (১৫ই মার্চ) সকালে সাড়ে ১১ টার দিকে পৌরসভার মেয়র এর কার্যালয় কক্ষে দীর্ঘ ৪৬ মাস পর বন্ধ হয়ে থাকা পৌর কর্মকর্তা ও কর্মচারীদের জীবনযাত্রার মান উন্নয়ন ও মুখে হাসি ফোটানোর লক্ষে নগদ ৪.৫০.০০০/ টাকা বেতন বাবদ তাদের হাতে তুলে দেন এবং এই মহতি কাজের শুভ উদ্বোধন করেন পৌরসভার সুযোগ্য নবনির্বাচিত মেয়র সহিদুজ্জামান সেলিম। 
উক্ত বেতন পরিশোধের উদ্বোধনীর সময় পৌরসভা চত্বরে কর্মচারীদের ভিতরে আনন্দে আবেগাপ্লুত মূহুর্ত সৃষ্টি হয়। পৌরসভার এক কর্মচারীর সাথে কথা বললে তিনি আনন্দে অশ্রুসিক্ত হয়ে বলেন দীর্ঘদিন বেতন বন্ধ থাকায় আমাদের জীবন চলাচলে এক দুর্বিষহ হয়ে গেছিলো, ঠিক এসময় আমাদের পৌর মেয়র মহোদয় তার সফল উদ্যোগে আমাদের বন্ধ থাকা বেতন দিয়ে আমাদের মা বাবা,সন্তান নিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার সাহস জোগালেন।
পৌর মেয়র সহিদুজ্জামান সেলিম বলেন আল্লাহ রহমতে আমরা পৌর কর্মচারীর বেতন দেয়া শুরু করেছি, এবং এখন থেকে প্রতি মাসে তাদের ন্যায্য বেতন তাদের হাতে পৌঁছে দিবো। 
এসময় তিনি পৌরবাসীর কাছে দোয়া কামনা করেন। 
এসময় পৌর কার্যালয় কক্ষে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর শেখ সোহেল আরমান, সুব্রত চক্রবর্তী, শরিফুল ইসলাম, খাইরুল ইসলাম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর গাজী তানজিমা, শারমিন আক্তার সাথী সহ পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারী, স্থানীয় প্রিন্ট পত্রিকার সাংবাদিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও সুধীজন।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট