জাপা থেকে মনোনয়ন ফরম ক্রয় করলেন - শেখ শিপন

জিহাদ হোসেন রাহাত (লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি): আগামী ১১ ই এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে লক্ষ্মীপুর ২ (রায়পুর-সদর আংশিক ) আসনের উপনির্বাচন। এ নির্বাচনে জাতীয় পার্টির হয়ে লড়তেন চান জাপার কেন্দ্রীয় নির্বাহী সদস্য -শেখ ফায়িজ উল্লাহ্ শিপন। 
আজ ০৯/০৩/২০২১ইং তারিখে তিনি জাপার মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম কাদের এমপি তার হাতে মনোনয়ন ফরম তুলে দেন।

মাঠ জরিপে দেখা যায়, এবারের লক্ষ্মীপুর ২ উপনির্বাচনে মহাজোট সমর্থিত প্রার্থী দেওয়ার সম্ভাবনা তূলনা মূলক হারে বেশি । কারন বিগত ২০১৪ সালে মহাজোট থেকে জাপার মোহাম্মদ নোমানকে চূড়ান্ত মনোনয়ন দেওয়া হয় এবং তিনি সাংসদ‌ নির্বাচিত হন । তাছাড়াও একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও জাপার মোহাম্মদ নোমানকে মহাজোট মনোনয়ন দেয় । কিন্তু পরবর্তীতে তিনি সরে দাঁড়ালে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সমর্থনে আপেল প্রতীকের সতন্ত্র প্রার্থী কাজী পাপুল সাংসদ নির্বাচিত হন।

লক্ষ্মীপুর ২ (রায়পুর - সদর আংশিক ) আসনের জনগণ আশাবাদী যে , এবার মহাজোট থেকে যোগ্য কাউকে চুড়ান্ত মনোনয়ন দেওয়া হবে ‌। চূড়ান্ত  মনোনয়ন পাওয়ার এই তালিকায় শীর্ষে অবস্থান করছে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য - শেখ ফায়িজ উল্লাহ্ শিপন এর নাম।

উল্লেখ্য যে, গত ২২ ফেব্রুয়ারি কুয়েতে মানব পাচারের দায়ে সাজা প্রাপ্ত লক্ষ্মীপুর ২ আসনের সাংসদ কাজী শহিদ ইসলাম পাপুলের সাংসদ পদ বাতিল করে আসনটি শূন্য ঘোষণা করা হয়।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট