নগরকান্দায় বিশ্ব ভোক্তা দিবস পালিত

ফরিদপুর প্রতিনিধিঃ সারা দেশের মত ফরিদপুরের নগরকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে ১৫ মার্চ সোমবার সকাল ১০টার সময় নগরকান্দা উপজেলা সভা কক্ষে অনুষ্ঠিত হয় বিশ্ব ভোক্তা দিবস। 
এবারের প্রতিপাদ্য বিষয় মুজিব বর্ষে শপথ করি প্লাস্টিক দূষণ রোধ করি স্লোগান সামনে রেখে অনুষ্ঠানের সভাপতিত্বে করেন নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা জেতী প্রু,নগরকান্দা থানা শাখার কনজুমার অব ক্যাবের সভাপতি লিয়াকত আলীর সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগরকান্দা ও সালথা সার্কেল সুমিনুর, উপজেলা সহকারী কমিশনার ভূমি আহসান মাহমুদ রাসেল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইকবাল কবির,  উপজেলা সমবায় কর্মকর্তা আফজাল হোসেন,উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সোবাহান মাষ্টার, উপজেলা ভাইস চেয়ারম্যান চুন্নু শেখ, বি আর ডি বি কর্মকর্তা তাপস শাঁখারী, নগরকান্দা সরকারি কলেজে সাবেক অধ্যক্ষ আবু বক্কর মিয়া, প্রমুখ। 

উল্লেখ পণ্য ক্রয় বিক্রয় ও সেবা প্রদানে যেকোনো অনিয়ম মানুষের স্বাভাবিক জীবন যাত্রাকে ব্যাহত করে। তাই খাদ্য মিশ্রণ প্রতিরোধে বিশেষ নজরদারি রাখা প্রয়োজন। একই সঙ্গে জনস্বাস্থ্য রক্ষা ও পরিবেশ দূষণ রোধকল্পে বিভিন্ন ক্ষেত্রে পলিথিন ও প্লাস্টিক এর যথেচ্ছ ব্যাবহার করতে হবে

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট