দীর্ঘ পাঁচ বছর পর ময়মনসিংহ জেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ

আশিকুজ্জামান মিজান, ময়মনসিংহ প্রতিনিধিঃ রোববার (২৮ মার্চ) সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, মেয়াদোত্তীর্ণ হওয়ায় ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক ময়মনসিংহ জেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। একই সঙ্গে ময়মনসিংহ জেলা শাখার অন্তর্গত ত্রিশাল উপজেলা শাখা ছাত্রলীগের কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হলো।

সেই সঙ্গে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের আগামী ১০ কার্যদিবসের মধ্যে কেন্দ্রীয় দফতর সেলে সরাসরি বা ডাকযোগে জীবন-বৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

২০১৬ সালের ৮ ফেব্রুয়ারি রকিবুল ইসলাম রকিবকে সভাপতি ও সরকার মো. সব্যসাচীকে সাধারণ সম্পাদক করে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। তৎকালীন কেন্দ্রীয় নেতারা সভাপতি-সাধারণ সম্পাদককে তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দিলেও পাঁচ বছরেও পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে পারেননি। শুধু তাই নয়, গঠনতন্ত্র লঙ্ঘন করে ইতোমধ্যে তারা দুজনেই বিয়ে করেছেন। তবু নতুন নেতৃত্ব না আসায় দীর্ঘদিন ধরে হতাশায় ভুগছিলেন সংগঠনটির তৃণমূলের নেতাকর্মীরা।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট