মোংলায় প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের ঘটনায় মামলা, ধর্ষক আটক

মোঃএরশাদ হোসেন রনি, মোংলাঃ মোংলায় এক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের দায়ে ধর্ষক নয়ন মন্ডলকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে উপজেলার মিঠাখালী ইউনিয়নের দত্তেরমেঠ এলাকার নিজ বাড়ী থেকে তাকে আটক করা হয়। এর আগে ধর্ষণের শিকার যুবতীর পিতা সুশান্ত মন্ডল বাদী হয়ে নয়ন মন্ডলের বিরুদ্ধে নারী ও শিশু নিযার্তন দমন আইনে মামলা করেন (মামলা নং ২৩)। ধর্ষক নয়নকে শনিবার সকালে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

মোংলা থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার চৌধুরী জানান, উপজেলার মিঠাখালী ইউনিয়নের দত্তেরমেঠ গ্রামের দিনমজুর সুশান্ত মন্ডলের বুদ্ধি প্রতিবন্ধী যুবতী মেয়ে (১৮) কে গত ১৪ ফেব্রুয়ারী সকালে মিষ্টি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করে একই এলাকার গৌতম মন্ডলের ছেলে নয়ন মন্ডল (২০)। পরে এ ঘটনা কেউকে না বলতে ধর্ষক নয়ন ওই প্রতিবন্ধী যুবতীকে হুমকি এবং ভয়ভীতি দেখায়। পরবতর্ীতে ওই যুবতী তার পরিবারকে বিষয়টি খুলে বলে। পরে তার পরিবার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে তারা বিচারের আশ্বাস দেন। বিচারের চেয়ে এক মাসের অধিক সময় অতিবাহিত হয়ে গেলে তারা কোন না পাওয়ায় ১৯ মার্চ রাতে থানায় মামলা দায়ের করেন ধর্ষণের শিকার যুবতীর পিতা সুশান্ত মন্ডল। পরে রাতভর বিভিন্ন জায়গা অভিযান চালানোর এক পযার্য়ে গভীর রাতে ধর্ষক নয়নকে তার নিজ বাড়ী থেকে আটক করে পুলিশ। 

এদিকে ধর্ষণের শিকার যুবতীর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সেখানে ভুক্তভোগী পরিবার বলেন, মিঠাখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মেম্বর সজল ও ৮ নম্বর ওয়ার্ডের মেম্বও আজমল ওই ইউনিয়নের চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদারের দোহাই দিয়েএ ঘটনার বিচারের আশ্বাস দেন। কিন্তু দীর্ঘদিনেও তারা এ ঘটনা ধামাচাপা দিয়ে বিচার না করায় ওই মেম্বরদের বিরুদ্ধে এলাকাবাসী শাস্তির ব্যবস্থার দাবী জানিয়েছেন। 

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট