শ্যামনগরে সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে কলেজ ছাত্রলীগের বিরুদ্ধে মিথ্যা মামলা

শ্যামনগর প্রতিনিধিঃ সাতক্ষীরার শ্যামনগরে মোটরসাইকেল দুর্ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করে শ্যামনগর সরকারি মহসীন ডিগ্ৰী কলেজ ছাত্রলীগের তিন জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে জামিনুর ইসলাম (২৩) নামের এক যুবক। মামলার আসামিরা হলেন, 

শ্যামনগর সরকারি মহসীন ডিগ্ৰী কলেজের সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জামান, সহ-সাংগঠনিক জাহিদুল ইসলাম ও  কর্মী মিলনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া তিনি ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা সংবাদ ও পরিবেশন করাচ্ছে বলে জানান ভুক্তভোগীরা।

আছাদুজ্জামান, জাহিদুল ইসলাম ও মিলন সাংবাদিকদের জানান, সোমবার ( ৮ মার্চ ) আনুমানিক বেলা দেড়টার দিকে বাজারের সামনে অনেক ভীড় ছিল। এসময় চিংড়িখালি গ্ৰামের মীর নুরনবীর ছেলে মীর জামিনুর ইসলামের সাথে গোপালপুর গ্ৰামের মতিউর রহমানের ছেলে ছাত্রলীগ কর্মী আব্দুল্লাহ আল মাসউদ (২১) এর মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় তাদের সাথে জামিনুরের সাথে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে দু'পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে দু'পক্ষই আহত হন।

স্থানীয়রা তাৎক্ষণিকভাবে উভয়ের মধ্যে মিমাংসা করে প্রাথমিক চিকিৎসার জন্য শ্যামনগর সদর হাসপাতালে তাদেরকে পাঠিয়ে দেন। পরবর্তীতে মীর জামিনুর ইসলাম সত্য ঘটনা ধামাচাপা দিয়ে মারামারির বিষয় আড়াল করে  বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করে তাদের বিরুদ্ধে পত্রিকায় মিথ্যা সংবাদ পরিবেশনসহ একটি মিথ্যা মামলা দায়ের করেছে।

এ ঘটনাকে কেন্দ্র করে শ্যামনগর উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। বিষয়টি সুষ্ঠ তদন্তের জন্য সাতক্ষীরা পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করছেন স্থানীয় নেতা কর্মীরা।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট