মাহে রমজানের শুভেচ্ছা জানালেন আবির হোসেন সজল

রশিদুল ইসলাম রিপন,লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ বছর ঘুরে আবারও চলে এলো মুসলিম ধর্মাবলম্বীদের তাৎপর্যপূর্ণ মাস 'রমজান'।মহিমান্বিত রমজান মাসের আগমন উপলক্ষে সবাইকে সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন আবির হোসেন সজল, (সাংবাদিক)

তিনি বলেন , রমজান মাস হচ্ছে সারাবিশ্বের মুসলিম উম্মাহর কাছে বছরের সবচেয়ে গুরুত্বপূর্ণ ও পবিত্র মাস। এই মাসে বান্দারা সিয়াম পালনের মধ্যদিয়ে মহান আল্লাহ তায়ালার আরো নৈকট্য লাভের সুযোগ পান। আল্লাহ আমাদের সবাইকে ৩০ টা রোজা রাখার তৌফিকদিন এবং সকল সংকট থেকে হেফাজত করুন। আমিন'।

ইয়াছিন আরো বলেন, আসুন সবাই মিলে আমরা মাহে রমজান মাসের পবিত্রতা রক্ষা করি" মহান আল্লাহর দরবারে সকলের সুখ, সমৃদ্ধি ও শান্তি কামনা করি। রহমত, বরকত ও মাগফিরাতের মহান বার্তা নিয়ে মাহে রমজান আমাদের দ্বারে উপস্থিত হলো। রমজানের প্রতিটি ক্ষণ রহমত বরকতে পরিপূর্ণ। এ মাসেই রয়েছে হাজার রাতের চেয়েও শ্রেষ্ঠ মহিমান্বিত রাত লাইলাতুল ক্বাদর। রমজানের মহান শিক্ষা সমাজের সকল স্তরে ও সবার মাঝে প্রতিফলিত হোক এটাই কামনা করি।
 
এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ব্যক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়। আমি মাহে রমজানে সকলের সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি। এছাড়াও করোনা পরিস্থিতিতে সবাইকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে চলার আহবান জানান তিনি।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট