ছাত্র মজলিসের কেন্দ্রীয় কমিটি পুনর্গঠন: সভাপতি মনির, সেক্রেটারি বিলাল

ডা.এম.এ.মান্নান
টাংগাইল জেলা প্রতিনিধি:
বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদের জরুরি অধিবেশন আজ রোবার (১২ এপ্রিল) সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উক্ত অধিবেশনে (২০২০-২১) সেশনের অবশিষ্ট সময়ের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন মুহাম্মদ মনির হোসাইন ও সেক্রেটারি জেনারেল মনোনীত হয়েছেন বিলাল আহমদ চৌধুরী।

সারা দেশের সদস্যদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত সভাপতির নাম ঘোষণা করেন তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের প্রধান ও সংগঠনের সাবেক কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ মুনতাসির আলী। নবনির্বাচিত কেন্দ্রীয় সভাপতিকে শপথ বাক্য পাঠ করান খেলাফত মজলিসের মহাসচিব অধ্যাপক ড. আহমদ আবদুল কাদের। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন কেন্দ্রীয় সভাপতি ও খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব অধ্যাপক মুহাম্মদ আবদুল জলিল, সাবেক কেন্দ্রীয় সভাপতি ও খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ড. মোস্তাফিজুর রহমান ফয়সল।

সমাপনী অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন কেন্দ্রীয় সভাপতি এডভোকেট তাওহিদুল ইসলাম তুহিন, প্রাক্তন কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক প্রভাষক মুহাম্মদ মাসুদ হোসাইন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ শাহীন, অফিস ও পাঠাগার সম্পাদক মুহাম্মদ আবদুল গাফফার, শিক্ষা ও ক্যাম্পাস সম্পাদক মুহাম্মদ রায়হান আলী, বায়তুলমাল ও ছাত্রকল্যাণ সম্পাদক আফজাল হোসাইন কামিল, প্রকাশনা ও প্রচার সম্পাদক মুহাম্মদ জারির হোসাইন, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি কেএম ইমরান হোসাইন, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তর সভাপতি মুহাম্মদ ইসমাঈল খন্দকার, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি মুহাম্মদ আলমগীর হোসাইন প্রমুখ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট