প্রযোজনা থেকে পরিচালনায় মনির আহমেদ খান

যাযাবর পলাশঃ এবার পরিচালক হিসেবে নিজের নাম লিখলেন স্বনামধন্য প্রযোজক মনির আহমেদ খান। সম্প্রতি তিনি তার পরিচালনায় একটি বিশেষ নাটক নির্মান করেছেন। নতুন এই নাটকের নাম দেয়া হয়েছে 'ঠেলার নাম বাবাজি'। ফারুক আহমেদ রানার গল্প রচনায় চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মনির আহমেদ খান। 
ইতিমধ্যেই 'ঠেলার নাম বাবাজি' শিরোনামের নতুন এই নাটকের চিত্রধারণ এর কাজ শেষ হয়েছে। চলছে সম্পাদনার কাজ। বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে নতুন এই নাটকের শ্যুটিং। 

মনির আহমেদ খান পরিচালিত নতুন এই নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তানিম খন্দকার, জেরিন তাসনিম অন্তরা, হোসাইন সাইদি, আনোয়ার হোসেন, সাহেলা আকতার, নাজিম উদ্দিন সহ আরও অনেকে। নাটকের চিত্রধারণে জাহেদ নান্নু। সহকারী পরিচালক হিসেবে ছিলেন রতন রহমান। 
আসছে ঈদ উপলক্ষ্যে চ্যানেল নাইন এ ঈদের সাতদিনব্যাপী ঈদ আয়োজনে বিশেষ নাটক হিসেবে 'ঠেলার নাম বাবাজি' নাটকটি প্রচারিত হবে বলে জানালেন প্রযোজক ও নির্মাতা মনির আহমেদ খান। এছাড়া টিভিতে প্রচারের পর তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান শেকড় মাল্টিমিডিয়া এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে থেকেও 'ঠেলার নাম বাবাজি' নাটকটি মুক্তি পাবে বলে জানালেন তিনি।
'ঠেলার নাম বাবাজি' নাটকটি প্রসঙ্গে মনির আহমেদ খান বলেন, খুব যত্ন নিয়ে কাজটি করার চেষ্টা করেছি। গল্পটি হাস্যরসাত্মক হলেও এই নাটক দিয়ে সমাজকে এবং বিশেষ করে তরুণদের খুব সুন্দর একটি বার্তা দেয়ার চেষ্টা করেছি। যেটা দর্শক দেখলেই বুঝবে। আমার টিমের সবাই কে ধন্যবাদ জানাচ্ছি, সবাই আমাকে খুব ভালো ভাবে সহযোগিতা করেছে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট