শার্শায় গোগা ইউনিয়নে করোনায় আক্রান্ত: বাড়ী লকডাউন

মোঃ ফজলুর রহমান  শার্শা- প্রতিনিধি: শার্শা উপজেলাধীন গোগা ইউনিয়নের সেতাই গ্রামে আফিকুর রহমান(২৬) নামের একজন করোনায় আক্রান্ত হয়েছে।
.
শার্শা উপজেলার নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা এ খবর নিশ্চিত করেছেন। মঙ্গলবার(৬ এপ্রিল) করোনায় আক্রান্ত রোগী আফিকুর রহমান এর বাড়ী ৬নং গোগা ইউনিয়নের সেতাই গ্রামের ৯ নং ওয়ার্ডে যান নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা।
.
তাৎক্ষণিক ভাবে আক্রান্তের বাড়ী লাল পতাকা টানিয়ে লকডাউন করে দেন তিনি। এ সময়ে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বদরুল আলম খান এবং থানার পুলিশ সদস্যরা নির্বাহী কর্মকর্তার সাথে ছিলেন।
.
করোনা আক্রান্ত ব্যাক্তির দ্রুত চিকিৎসা ব্যবস্থার জন্য শার্শা থানা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসকদেরকে নির্দেশনা দেন ইউএনও। ঐ বাড়ীর সকলের জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী ও খাদ্য খাবারের ব্যবস্থা গ্রহণ করা হয়। বাড়ীটি লকডাউন করা কালীন সেখানে উপস্থিত ছিলেন,গোগা ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ,৯ নংওয়ার্ড মেম্বার কামরুজ্জামান। করোনা রোগী কে এক নজর দেখার জন্য এলাকার মানুষ সেখানে ভীড় জমায়।
.
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বদরুল আলম খান মুঠো ফোনে বলেন, করোনা আক্রান্ত রোগী আফিকুর রহমান বেশ কয়দিন যাবৎ সে নিজেকে অসুস্থতা বোধ করে এবং করোনা'র লক্ষণ গুলো তার শরীরে দেখতে পেয়ে পরিবারের লোকজন করোনা টেস্টের জন্য তাকে রাজধানী ঢাকায় নিয়ে যায়। সেখানকার টেস্টে গত ৪ এপ্রিল তার করোনা রিপোর্ট পজেটিভ হয়। আফিকুর রহমান পেশায় একজন কৃষক বলে জানান তিনি।
.
গোগা ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ বিষয়টি শার্শা উপজেলার নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা কে জানালে তিনি তৎক্ষণীৎ সেখানে পৌছে বাড়ীটি লকডাউন করে দেন।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট