তাকওয়া অসহায় সেবা সংস্থা উদ্যোগে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক আলোচনা

স্টাফ রিপোর্টারঃ আর.জে মিজানুর রহমান ইমনঃ প্রাণঘাতী নোবেল করোনা ভাইরাসের কোভিড-১৯, দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ৯ এপ্রিল রোজ শুক্রবার সকাল ১০ হতে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত তাক্ওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা ও পরিচালক, গরীব দুঃখী অসহায় মানুষের বন্ধু তপু রায়হান রাব্বির প্রচেষ্টায় উক্ত সংগঠনের নেতা-কর্মীকে সাথে নিয়ে ফুলপুরের জনগণের সাথে গুরুত্বপূর্ণ সচেতনতা মূলক আলোচনা ও মাস্ক বিতরণ কর্মসূচি পালিত হয় ।
ইতিমধ্যেই  তপু রায়হান রাব্বি বলেন, আমি সব সময় অসহায় মানুষের পাশে ছিলাম, এখনো আছি, ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ। আমি যতদিন বেচেঁ আছি মানুষের সেবায় নিয়োজিত থাকবো। তিনি আরও বলেন, আমি সব সময় দেশের কল্যানের জন্য কাজ করে যেতে চাই। এতে আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করছি।
করোনা মোকাবেলায় সচেতনতার লক্ষ্য ফুলপুরের সামাজিক সংগঠন "তাক্ওয়া অসহায় সেবা সংস্থা" এর উদ্যেগে পয়ারী ইউনিয়ন এবং ভাইটকান্দি ইউনিয়নের বিভিন্ন স্থানে জনগণের সাথে গুরুত্বপূর্ণ সচেতনতা মূলক আলোচনা ও প্রায় এক হাজার পিছ মাস্ক বিতরণ করেন। 
মাস্ক বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন পয়ারী ইউনিয়নের চেয়ারম্যান মফিজুল ইসলাম, ভাইটকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন আহমদ, তাক্ওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা ও পরিচালক তপু রায়হান রাব্বি, সাধারণ সম্পাদক রুবেল মাসুদ, সাংগঠনিক সম্পাদক আকিকুল ইসলাম, উদ্দীপ্ত তরুণ সংগঠনের সভাপতি আব্দুল আলিম, পয়ারী ইউনিয়নের লিডার গ্রাম পুলিশ এর লিডার মোহাম্মদ আলী, স্বেচ্ছাসেবক সাব্বির, তীতুমির, নাছির উদ্দিন নয়ন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা