ঝিকরগাছা থানার এস আই সুব্রত কুমার কুন্ডু-এর অভিযানে মাদক ব্যবসায়ী মিঠু গ্রেফতার

ঝিকরগাছা উপজেলা প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছা থানা পুলিশের অভিযানে ০৫ (পাঁচ) বোতল মাদকদ্রব্য ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী মিঠু মিয়া (২৬) এবং ২২ (বাইশ) পিচ ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী হিমন (৩৩) গ্রেফতার হয়েছে।

পুলিশ সুপার, যশোর মহোদয়ের নির্দেশে মাদকমুক্ত যশোর জেলা গঠনের লক্ষ্যে  জুয়েল ইমরান, সহকারী পুলিশ সুপার, নাভারণ সার্কেল, যশোর এবং  মোঃ আব্দুর রাজ্জাক, অফিসার ইনচার্জ, ঝিকরগাছা থানা, যশোর'দ্বয়ের সার্বিক দিক নির্দেশনায় অদ্য ইং-০৯/০৪/২০২১ তারিখ ভোর ০৪.৪৫ ঘটিকার সময় এস.আই (নিঃ) সুব্রত কুমার কুন্ড সঙ্গীয় অফিসার ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মিঠু মিয়া (২৮), পিতা-শুকুর আলী, সাং-মাগুরা (নওদাপাড়া), থানা-ঝিকরগাছা, জেলা-যশোর'কে তার ঝিকরগাছা থানাধীন অমৃত বাজারস্থ নিজ দোকানের সামনে পাঁকা রাস্তার উপর ০৫ (পাঁচ) বোতল ফেনসিডিল সহ হাতে নাতে ধৃত করেন এবং এস.আই (নিঃ) সুমন বিশ্বাস ইং-০৯/০৪/২০২১ তারিখ ভোর ০৫.৪৫ ঘটিকার সময় সঙ্গীয় অফিসার ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী হিমন (৩৩), পিতা-জয়নাল আবেদীন, থানা-ঝিকরগাছা, জেলা- যশোর'কে ঝিকরগাছা থানাধীন ছুটিপুর বাজারস্থ জামতলা মোড় পাঁকা রাস্তার উপর হতে ২২ (বাইশ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ হাতে নাতে ধৃত করে। 

উপোরক্ত ঘটনায় আসামী মিঠু মিয়ার বিরুদ্ধে ঝিকরগাছা থানার মামলা নাং-১০, তারিখ-০৯/০৪/২০২১ খ্রিঃ, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ  আইনের ৩৬ (১) এর ১৪ (ক) এবং আসামী হিমন এর বিরুদ্ধে ঝিকরগাছা থানার মামলা নাং-১১, তারিখ-০৯/০৪/২০২১ খ্রিঃ, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ  আইনের ৩৬ (১) এর ১০ (ক) ধারায় মামলা রুজু পূর্বক বিচারের নিমিত্তে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আসামী মিঠু মিয়ার পিসিপিআরঃ
১। ঝিকরগাছা থানার মামলা আর নং-১৫/২৪০, তারিখ- ২৫/১০/২০২০; ধারা- ৩৬(১) এর ১৪(খ)/৩৮ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; 
২। ঝিকরগাছা থানার মামলা নং-২৬/৪৬, তারিখ- ১৯/০২/২০২১; ধারা- ৩৬(১) এর ১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন।

খোঁজ নিয়ে জানা যায় মিঠু একজন প্রফেশনাল মাদক ব্যবসায়ী। এলাকার লোকজন তাকে নিয়ে অতিষ্ট। এই সফল অভিযানে অনেকেই নতুন অফিসার সহ অফিসার ইনচার্জ, ঝিকরগাছা থানাকে ধন্যবাদ জানিয়েছে।
এখানে নতুন অফিসার সুব্রত কুমার কুন্ডু সহ অফিসার ইনচার্জ  জনাব আব্দুর রাজ্জাক  এর ভূয়সী প্রশংসা করেছেন।
এছাড়া আরেক  নতুন অফিসার সুমন বিশ্বাস  ও একই দিনে অন্য এলাকা থেকে আর এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।  মাদক মুক্ত ঝিকরগাছা গঠনে নতুন অফিসারদের এসব কর্মকাণ্ড মানুষকে নতুন আশা দেখাচ্ছে।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা