নড়াইলের পল্লীতে পূর্ব শক্রতার জেরে পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া আহত ৬নারী

মো:আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলার পাংখারচর (কাজি পাড়া) গ্রামে পূর্ব শক্রতার জের ধরে উভায় পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ৬ নারী।

স্হানীয় ও পুলিশ সুত্রে জানা যায়,গত রবিবার (১৮এপ্রিল)  আনুমানিক বিকাল ০৪ টার সময় নজির আহমেদের ছেলে ইমরান কাজির বাড়িতে ৮০/৯০ জন মহিলা জড়ো হয়। স্হানীয় সুত্রে খবর পেয়ে সেখানে সাংবাদিকরা উপস্হিত হয়। উপস্থিত মহিলারা সাংবাদিকদের কাছে তাদের নানা সমস্যার কথা তুলে ধরেন।

 সাংবাদিকদের সাথে কথা শেষ হলে তারা লিচু কাজির ফাসি চাই বলে শ্লোগান দিতে থাকে। মিছিল শেষে কয়েকজন মহিলা নিজ বাড়ি দিকে (পূর্ব দিকে)  যেতে গেলে পথিমধ্যে তাদের উপর লিচু কাজির লোকজন ধাওয়া করলে উভায় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এঘটনায় ইমরান কাজির বোন নাজমা বেগম( ৪৫) সহ ৬ জন নারী আহত হয়।

আহতদের লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত  চিকিৎসক ডাঃ দিব্যদ্রনাথ বলেন ০৪ জনের অবস্হা আংশাকা জনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
এঘটনায় লোহাগড়া থানার ওসি তদন্ত,মোঃ মাহমুদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন বর্তমান পরিস্থিতি শান্ত, পুলিশ মোতায়েন আছে। এখনো মামলা রুজু হয় নাই। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে। 

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট