মোংলায় মৃত ব্যক্তিদের গোসলে নিয়োজিত খাদেমদের মাঝে পিপিই বিতরণ

মোঃএরশাদ হোসেন রনি, মোংলাঃ মোংলা পৌরসভার বিভিন্ন কবরস্থানে মৃত ব্যক্তিদের গোসলের কাজে নিয়োজিত খাদেমদের মাঝে করোনা সুরক্ষা পোশাক পিপিই বিতরণ করেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল ১১ টায় নিজ কার্যালয়ে খাদেমদের মাঝে করোনা সুরক্ষা পোশাক পিপিই বিতরণ করেন তিনি।পিপিই প্রদান অনুষ্ঠানে সকলের উদ্দ্যেশে শেখ কামরুজ্জামান জসিম বলেন আমি মনে করি করোনার সময় সবচেয়ে বেশী ঝুকিতে থাকে যারা মৃত ব্যাক্তিদের গোসলে নিয়োজিত থাকেন সে সব খাদেমরা। আর এই বিষয়টি মাথায় রেখেই আমার এ উদ্যোগ গ্রহন করা।এসময় তিনি সকলকে সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারি নির্দেশনা মেনে চলতে অনুরোধ করেন। বিনা প্রয়োজনে বাইরে ঘোরাঘুরি করতে নিষেধ করেন। একান্ত প্রয়োজনে বাইরে বের সবাইকে অবশ্যই  মাস্ক ব্যাবহার করতে বলেন।তিনি বলেন করোনা ভাইরাস এর কারনে কর্মহীন মানুষের পাশে সর্বদা ছিলাম।বর্তমানে আছি ভবিষ্যতে ও থাকবো ইনশাআল্লাহ।                      

এসময় উপস্থিত ছিলেন শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আলামিন সানি,সিনিয়র সহ- সভাপতি কাজী মোঃ সাগর, সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুম বিল্লাহ, যুগ্ম সম্পাদক মোঃ সুজন, মোংলা যুব ফোরাম সভাপতি মোঃ পারভেজ খান প্রমূখ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট