পঞ্চগড় উদ্যোক্তা এসোসিয়েশনের সদস্য ফরম বিতরণ শুরু

বিশেষ প্রতিনিধিঃ পঞ্চগড় জেলায় ক্ষুদ্র ক্ষুদ্র উদ্যোক্তাদের সামনে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় গঠিত হয়েছে"পঞ্চগড় উদ্যোক্তা এসোসিয়েশন"।
উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্প (বিডা) প্রধানমন্ত্রী কার্যালয়, এর সৌজন্যে ২১/০২/২০২১ তারিখে পঞ্চগড়  উদ্যোক্তা এসোসিয়েশন এর কমিটি গঠন করা হয়।

মোয়াজ্জেম হোসেন রানা  কে আহ্বায়ক  ও মো: সাব্বির হোসেন রকি  কে যুগ্ম আহ্বায়ক   করে ৭ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি করে পঞ্চগড়  উদ্যোক্তা এসোসিয়েশন কমিটি গঠন করা হয়েছে। গত ০১/০৪/২০২১ইং তারিখ থেকে পঞ্চগড় উদ্যোক্তা এসোসিয়েশনে সদস্য সংগ্রহ শুরু হয়েছে, ইতিমধ্যে বিডা ও ইএসডিপি এবং বিসিক থেকে ট্রেনিং প্রাপ্ত উদ্যোক্তাতারা সদস্য হওয়া শুরু করেছেন যা বর্তমান সদস্য সংখ্যা ১২০ জন। পঞ্চগড় উদ্যোক্তা এসোসিয়েশনে সদস্য হতে পারবে শুধু মাত্র প্রকৃত উদ্যোক্তারা, সদস্য হতে ছবি, জাতীয় পরিচয় পত্র দিয়ে রেজিষ্ট্রেশন করতে পারবে। পঞ্চগড়  উদ্যোক্তা এসোসিয়েশন এর আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন রানা বলেন,আমরা সফল ও নতুন উদ্যোক্তাদের পারস্পরিক সহযোগিতাকে বলিষ্ঠ এবং প্রাতিষ্ঠানিক রূপ দেয়ার লক্ষ্য নিয়ে গড়ে তুলেছি পঞ্চগড় উদ্যোক্তা এসোসিয়েশন। 

পঞ্চগড় উদ্যোক্তাএসোসিয়েশন যুগ্ম আহ্বায়ক রকি বলেন, আমরা ক্ষুদ্র ক্ষুদ্র  উদ্যোক্তাদের পন্য বিক্রয় করার জন্য একটি প্লাটফর্ম তৈরী করেছি, সেখানে উদ্যোক্তাতারা নিজের পন্যটি সরাসরি একজন ক্রেতার নিকিট হস্তান্তর করতে পারবে,ইতিমধ্যেই উদ্যোক্তা তাদের পন্যটি বিক্রয় করা শুরু করেছে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার  সোনার বাংলা গড়ার প্রত্যয়ে পঞ্চগড় উদ্যেক্তা এসোসিয়েশন তার একটি ভুমিকা পালন করছে। উদ্যোক্তাদের জন্য বর্তমান যুগের সব চেয়ে পরিচিত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পঞ্চগড় উদ্যোক্তা এসোসিয়েশন নামে একটি পেইজ রয়েছে,সেখান থেকেও উদ্যোক্তাতারা যোগাযোগ করছেন সদস্য হওয়ার জন্য।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা