শ্যামনগরে অবৈধ মোটর ভ্যানের চাকায় জীবন গেল শিশু মারিয়ার

হুদা মালী, শ্যামনগর প্রতিনিধি: সাতক্ষীরা,শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নে অবৈধ মোটর ভ্যানের চাকার নিচে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। জলিল মোড় গ্রামের হাবিবুল্লার মেয়ে মারিয়া (৮)। সে ৮২ নাং কলবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।

রবিবার(৯ই মে) সকাল ৮টায় জলিল মোড়ে সড়ক দুর্ঘটনা ঘটেছে।প্রত্যক্ষদর্শী জানা যায় সকাল ৮টার দিকে জলিল মোড়ে রাস্তার পাশে বস্তায় বালু নিচ্ছিলেন হাবিবুল্লাহ ও তার স্ত্রী আমেনা খাতুন।মেয়ে মারিয়া পাশে বন্ধুদের সাথে খেলাধুলা করছিলেন। খেলাধুলার একপর্যায়ে রাস্তা পার হওয়ার সময় ভামিয়া গ্রামের ভ্যান চালক সুশান্তর মোটর ভ্যানের বামপাশের চাকার নিচে পড়ে মারিয়া। 

তাৎক্ষণিক শিশু মারিয়াকে উদ্ধার করে ওই ভ্যানে চেয়ারম্যান মোড়ে ডাক্তার দেখানোর জন্য নিয়ে গেলে ডাক্তার না থাকায় মুন্সিগঞ্জ নিয়ে আসছিলেন তাঁর আত্মীয়-স্বজনরা। মারিয়ার অবস্থার অবনতি দেখে দ্রুত মোটরসাইকেল যোগে শ্যামনগর সদর হাসপাতালে নিয়ে যান। শ্যামনগর সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। মারিয়ার মৃত্যুতে তার পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা