করোনা রোধে জয়পুরহাটে জেলা পরিষদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

জামিরুল ইসলাম জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটকরোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ও জনসচেতনতা বাড়াতে জয়পুরহাট জেলা পরিষদের উদ্যোগে সাবান, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড ওয়াশ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে জয়পুরহাট সদর উপজেলার ৯টি  ইউনিয়ন ,একটি পৌরসভার  প্রতিটি ওয়ার্ডের সকল  আওয়ামী লীগের  সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যমে এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট।
এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত মোহাম্মদ রফিক, জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি আজম আলী, সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন হিমু উপস্থিত ছিলেন।
জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট বলেন, জয়পুরহাট সদর উপজেলার ৯টি  ইউনিয়ন ,একটি পৌরসভার  প্রতিটি ওয়ার্ডের সকল  আওয়ামী লীগের  সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যমে এক হাজার হ্যান্ড স্যানিটাইজার, এক হাজার হ্যান্ড ওয়াশ, চার হাজার সাবান,চার স্তর বিশিষ্ট কাপড়ের মাস্ক বিতর করা হয়েছে। পর্যায় ক্রমে জেলার সকল  ইউনিয়ন , পৌরসভায়  এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হবে। তিনি আরো বলেন করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলকে সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধিসমূহ যথাযথভাবে মেনে চলতে হবে।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা