লালমনিরহাট জেলাবাসীকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, রাজিউন বারী প্রধান প্লাবন

রাশেদুল ইসলাম রাশেদ,স্টাফ রিপোর্টার: পবিত্র ঈদ-উল- ফিতর  উপলক্ষ্যে লালমনিরহাট জেলার সর্বস্তরের মানুষকে পবিত্র ঈদ-উল ফিতরের  শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী নবীন লীগের পাটগ্রাম পৌর শাখার সিনিয়র সহ-সভাপতি, বঙ্গবন্ধু মানবকল্যান পরিষদের লালমনিরহাট  জেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী রাজিউন বারী প্রধান প্লাবন।

লালমনিরহাট জেলা আওয়ামী নবীন লীগের  যুগ্ন সাধারণ সম্পাদক রাজিউন বারী প্রধান প্লাবন বুধবার এক বাণীতে এ শুভেচ্ছা জানান সবাইকে। বাণীতে রাজিউন বারী প্রধান প্লাবন বলেন, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল  ফিতর। বিশ্বব্যাপী করোনাভাইরাস সংক্রমণের ফলে এ বছর ভিন্ন পরিস্থিতির মধ্যে এ ঈদ উদযাপিত হতে যাচ্ছে। নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ জনস্বার্থে সরকারি নির্দেশনা মেনে ঈদের নামাজে অংশ নিতে ও ঈদ উদযাপনের জন্য আহ্বান জানাই।

আরো বলেন, ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন হোক এই কামনা করছি। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দেশের সকল মুসলমানকে জানাই ঈদ মোবারক।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা