সাতক্ষীরা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি এম শফিউল আজম (লেনিন)

হুদা মালী, শ্যামনগর : পবিত্র মাহে রমজানের দীর্ঘ একটি মাস সিয়াম সাধনার পর ঈদুল- ফিতর উপলক্ষে সাতক্ষীরা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি এম শফিউল আজম লেনিন। বর্তমান সময়ের দৃষ্টি সম্পন্ন সৎ ব্যক্তি ও অন্যায়ের প্রতিবাদকারী, সময়ের সাহসী গাবুরার কৃতিসন্তান।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (লেনিন)বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল ফিতর।এই পবিত্র ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত।

তিনি আরো বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। সমাজের খেটে খাওয়া অসহায় মানুষের সাথে নিয়ে আনন্দে ভরে উঠুক পবিত্র ঈদুল ফিতর এই প্রত্যাশা করি।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা