বেহাল রাস্তা দিয়েই নিত্য যাতায়াত, ভোগান্তি

শান্তনু রায়, গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার, কান্দি ইউনিয়নে লেবুবাড়ি গ্রামে দীর্ঘদিন যাবৎ ভাঙ্গা রাস্তা নিয়ে ভোগান্তিতে আছে গ্রামের মানুষ। কান্দি টু কাচারি ভিটা গ্রামের সড়ক এটা প্রায় ৮ টি গ্রামের মানুষের যাতায়াতের পথ।

স্বাধীনতার ৪০ বছর পার হয়ে গেলেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই কোটালীপাড়া উপজেলার বেহাল রাস্তা দিয়েই এখনও নিত্য যাতায়াত, ভোগান্তি।

স্থানীয়রা জানিয়েছেন, আমাদের যাতায়াতের এই একটাই রাস্তা এর আগে একটি খাল ছিল রাস্তা হওয়ার কারণে নৌকা যাতায়াতের পথটাও বন্ধ হয়ে যায়। দীর্ঘদিন যাবৎ এই ভাঙা রাস্তায় নিয়ে আমাদের চলাচল করতে অনেক অসুবিধার সম্মুখীন হতে হচ্ছে। এইপথ আমাদের চলাচলের একটি মূল সড়ক হলেও কোন ধরনের যানবাহন যাতায়াত করতে পারে না। মালামাল পরিবহন সহ কেউ অসুস্থ হলে তাকে স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া নিয়ে,ভোগান্তিতে পড়তে হয় এলাকাবাসীদের। প্রতিদিন আশেপাশের প্রায় কয়েকশো ছাত্রছাত্রী যাতায়াত করেন। ওই মেরামত রাস্তা পাকা করার জন্য এলাকার বাসিন্দারা অনেকদিন ধরেই দাবি জানিয়ে আসছেন। আজও তা পূরণ হয়নি। এদিকে ওই রাস্তার কোথাও ইট উঠে গিয়েছে তৈরি হয়েছে বড় বড় খানাখন্দ। কোনও কোনও অংশ ধসে গিয়ে খালে মিশেছে।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা