রাজাপুরে জননেতা এম মনিরুজ্জামান মনির এর পক্ষ ঈদসামগ্রী বিতরণ

এইচ এম জহিরুল ইসলাম মারুফ,স্টাফ রিপোর্টারঃ ঝালকাঠি জেলার রাজাপুরে হত দরিদ্র অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন জননেতা মনিরুজ্জামান মনির।শনিবার (৮ই মে)সকাল ১০.৩০মিনিটে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড.খায়রুল আলম সরফরাজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপহার সামগ্রী বিতরণ করেন সাবেক ছাত্রনেতা,মুক্তিযোদ্ধা বিষয়ক উপ কমিটির সদস্য ও কর্নফুলি গ্যাস ডিস্ট্রিবিউশন লিঃ এর পরিচালক মনিরুজ্জামান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান,জেলা আওয়ামীলীগ সহ সভাপতি এ্যাড.সঞ্জিব কুমার বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগ নেতা মেজবাহ আহম্মেদ, মাসুদ সিকদার,শফিকুল ইসলাম, ডেজলিং তালুকদার প্রমুখ।
এছারাও আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সভাপতি মো. আসলাম হোসেন মৃধা, উপজেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ বাবু। উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,সেচ্ছাসেবকলীগ ও মহিলালীগ অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দ।

রাজাপুর কাঠালিয়া দুই উপজেলায় পর্যায়ক্রমে  হত দরিদ্র অসহায় মানুষের মাঝে দুই হাজার প্যাকেট ঈদ সামগ্রী বিতরণ করা হবে। আজ রাজাপুরে বিলি করা হয়েছে।যাতে রয়েছে চাল,মসুরি ডাল,আলু,চিনি ও সেমাই।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা