সাতক্ষীরায় মানবতা প্রেমিক ইউপি সদস্য প্রার্থী সরদার আবু সাঈদ এর ঈদ উপহার বিতরণ

সাতক্ষীরায় মানবতা প্রেমিক ইউপি সদস্য প্রার্থী সরদার আবু সাঈদ এর ঈদ উপহার বিতরণ
 
আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃনিজের জমানো অর্থ দিয়ে এলাকার দুস্থ অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন, এক ইউপি সদস্য প্রার্থী।বুধবার (১২ মে) সকাল ৭ টা থেকে সাতক্ষীরা সদর উপজেলার পরানদহা গ্রামের শতাধিক পরিবারের মাঝে নিজের দুঃসময়ের মাঝেও জমানো অর্থ দিয়ে তিনি তার এলাকার দুস্থ অসহায় পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করে চলেছেন, 

বিতরণের প্যাকেট সংকটের কারণে বিকাল থেকে আবার ও পাড়া মহল্লায় ঈদ উপহার বিতরণ শুরু হবে বলে জানান, সরদার আবু সাইদ। ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে সরদার আবু সাইদ এ প্রতিবেদককে জানান, গত বছর এই সময়ে আমার ঘরটি ঘূর্নিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত হয়, তখনও ঈদ আগত থাকায় ওয়াদা মত দুস্থ পরিবারগুলির মাঝে দিয়েছিলাম ঈদ উপহার। ক্ষতিগ্রস্ত ঘরটি আমার আজও পরিপূর্ণ মেরামত করা সম্ভব হয়ে ওঠেনি। তার পরেও এতো গুলো দুস্থ পরিবারের মুখের হাসি আমার ভাঙ্গা ঘরের প্রতিটি কোনায় কোনায় আলোকিত করে তুলেছে যেটার অনুভব হৃদয় ছাড়া কোনকিছু দিয়ে বোঝানো সম্ভব হবেনা। 

তিনি মহান সৃষ্টি কর্তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, হে মহান প্রতিপালক তুমি তোমার রহমতের চাদর দ্বারা আমার ও আমার গ্রামবাসী সহ সমস্ত পৃথিবীকে আগলে রাখো। তোমার শীতল বাতাসে তুমি সকল অশান্ত পরিস্থিতিকে শান্ত করে দাও।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা