বিবিডিসির ইয়াতিমদের মাঝে ইফতার বিতরন চরফ্যাশনে

মোঃ আওলাদ হোসেন,জেলা প্রতিনিধি, ভোলাঃ বাংলাদেশ ব্লাড ডেনার্স ক্লাব, Bangladesh Blood Donors Club (BBDC) কর্তৃক আয়োজিত ভোলা জেলা শাখায়,চরফ্যাশন সরকারি এতিম খানায় ১৫০+ প্যাকেট ইফতার বিতরণ সম্পন্ন হয়েছে। বিবিডিসির এক দায়িত্বশীল কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন  সিরাজী বলেন, আমি কৃতজ্ঞতার  প্রকাশ করছি বিবিডিসি এর প্রতিষ্ঠাতা, Hasibul Hasan Santo ও পরিচালক S M Ali Haidar ভাই কে,যারা আমাকে এমন একটি প্ল্যাটফর্ম  এর সাথে যুক্ত করে কাজ করার সুযোগ দেওয়ার জন্য। ধন্যবাদ জানাই বিবিডিসি এর সকল লিডারদের কে যারা আজকে আর্থিকভাবে, ও তাদের শ্রম দিয়ে আমাকে ইফতার পার্টির আয়োজন করার শুজুক করে দিয়েছেন, আসলে কারো নাম বলে ছোট করবো না,
আর যারা দূর-দূরান্ত থেকে এসেছেন তাদের প্রতি আমার সমবেদনা। বিষেশ করে MD Mohibbullah Mohib ও Ashad Hossain  ভাই সহ আরো লিডার গন ও সেচ্ছাসেবী গন।আসলে আপনাকে যে ভাবে মূল্য য়ন করার কথা ছিলো, সে ভাবে করতে পারিনি। তার জন্য ক্ষমার দৃষ্টিতে দেখবেন, যেহেতু আমি প্রেজেন্টেশনে ছিলাম না। আশা করি সামনের দিন গুলুতে আরো ভালো করার চেষ্টা করবো। সকলের সহোযোগিতায় এগিয়ে যাবো আরো অনেক দূর।ইনশাআল্লাহ আপনেরা দোয়া করবেন। আরো কিছু ভাইদেরকে মিছ করেছি খুব MD Eusuf  ও Raqib Bin Adam ভাইকে।ভাইয়েরা অসুস্থ থাকার কারনে উপস্থিত থাকতে পারেন নী,আপনাদের জন্য দোয়া ও ভালোবাসা রহিলো। বিষেশ করে আরো কিছু বোনেরা ছিলো, কেউ অসুস্থ ও কেউ পারিবারিক সমস্যার কারনে উপস্থিত থাকতে পারেন নী,সকলের জন্য দোয়া ও ভালোবাসা রহিলো। 
আশা করি আপনাদের সকলের সহোযোগিতায় আরো বেশি আগাতে পারবো। ইনশাআল্লাহ কোন ভূল ত্রুটি হলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন। অসংখ্য ধন্যবাদ Sayful Islam M Mehedi Hasan Md Mahdi Zakir MD Sadem Hosen Sohag Md Jhahidul Islam Rashed Pathan Md. Rajib Hasan Riad, Mawlana Junayed Maltiya,@Aminul islam @Md AL amin  আপনারা আপনাদের কৃতজ্ঞ দেখিয়েছেন। আপনাদের এই রিন আমি শোধ করতে পারবো না।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা