পাহাড়পুরে ২০ বছর পর গ্রেফতার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী

রহমতউল্লাহ,নওগাঁ প্রতিনিধিঃ বদলগাছীতে শেষ রক্ষা হলোনা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী সাদেক আলীর।সোমবার (১৭ মে) বিকেল সাড়ে ৪ টার দিকে দিনাজপুর জেলার বিরামপুর এলাকা থেকে ২০ বছর পর গ্রেফতার করেছে বদলগাছী থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, সাদেক আলী (৫০) উপজেলার পাহাড়পুর ইউনিয়নের চাঁপাডাল গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে। তার বিরুদ্ধে ২০০১ সালের ৭ অক্টোবর নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে মামলা হয়।বিজ্ঞ আদালত তার অনুপস্থিতিতে যাবজীবন কারাদন্ড ও এক লক্ষ টাকা জরিমানা, অনাদায়ে আরও ৭ বছর সশ্রম কারাদন্ড প্রদান করে।

ওই আসামী মামলার পর থেকে ১০ বছর নেপালে এবং ১০ বছর দেশের বিভিন্ন জেলা-উপজেলায় পলাতক ছিল।পরে নওগাঁ জেলার পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার, মহাদেবপুর সার্কেল এ টি এম মাইনুল ইসলামের তত্ত্বাবধানে বদলগাছী থানার অফিসার ইনর্চাজ মোঃ আতিকুল ইসলামের প্রচেষ্টায় এস আই আব্দুল আজিজ, এস আই ইকবাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ তথ্য প্রযুক্তির সহায়তায় দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার মিরপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে।

বদলগাছী থানার ওসি মোঃ আতিকুল ইসলাম বলেন, আসামী সাদেক আলী দীর্ঘ ২০ বছর পলাতক ছিলেন। তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তার করে নওগাঁ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা