সাফল্যের উচ্চ শিখরে দিলুরোড মাদরাসা

এইচ এম জহিরুল ইসলাম মারুফ,স্টাফ রিপোর্টারঃ বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের অধীনে অনুষ্ঠিত ৪৪তম কেন্দ্রীয় পরীক্ষায় ঢাকার প্রাণকেন্দ্র রমনা থানার জামিয়া ইসলামিয়া দারুল উলুম দিলুরোড মাদরাসা ঈর্ষণীয় ফলাফলের মাধ্যমে সফলতা অর্জন করেছে।এবছর ১৪৪২ হিজরী মোতাবেক ২০২১ ইংরেজী শিক্ষাবর্ষে কেন্দ্রীয় পরীক্ষায় ১৭১ জন শিক্ষার্থী  অংশগ্রহণ করেছে।১৭১ জন ছাত্রের মধ্যে মুমতায (স্টারমার্ক) লাভ করেছে ৭৬ জন। মেধা তালিকায় স্থান পেয়েছে ২৬ জন। জায়্যিদ জিদ্দান (১ম বিভাগ) থেকে উত্তীর্ণ হয়েছে ৪৭ জন। আর জায়্যিদ  (২য় বিভাগ) থেকে উত্তীর্ণ হয়েছে ১৯ জন।মাদরাসার তালিমাত বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জামিয়া ইসলামিয়া দারুল উলুম দিলুরোড প্রতিষ্ঠাতা মুহতামীম,শাইখুল হাদীস আল্লামা মুফতী সালাহ উদ্দীন পরীক্ষায় অংশগ্রহণকারী সকল ছাত্রকে মোবারকবাদ ও ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। এবং ওস্তাদদেরকেও ধন্যবাদ জানিয়েছেন। ফলাফলের বিস্তারিত: ফযীলত মারহালায় মোট পরীক্ষার্থী ছিলো ৩৩ জন। এর মাঝে মুমতায হয়েছে ১৫ জন।২ জন ২১তম ও ৪২ তম মেধাস্থান লাভ করেছে। সানাবিয়া উলইয়া মারহালায় মোট পরীক্ষার্থী ৫৮ জন। এর মাঝে মুমতায ১৭ জন।মেধাস্থান লাভ করেছে ৩জন। মুতাওয়াসসিতাহ মারহালায় মোট পরীক্ষার্থী ৩৯ জন। এর মাঝে মুমতায ৩০ জন। 
মেধা তালিকায় স্থান লাভ করেছে ১৫জন। ইবতিদাইয়্যাহ মারহালায় মোট পরীক্ষার্থী ৪১ জন। এর মাঝে মুমতায ১৪জন। মেধা তালিকায় স্থান লাভ করেছে ৬ জন। 

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা