নগরকান্দায় গণধর্ষণের তিন আসামী গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের নগরকান্দা উপজেলাধীন চরযোশরদী ইউনিয়নের চাঁদহাট গ্রাম থেকে গণধর্ষণ মামলার ৩ জন আসামীকে গ্রেফতার করেছে নগরকান্দা থানা পুলিশ।

বিলম্বে প্রাপ্ত সূত্রে জানাযায়, পার্শ্ববর্তী সালথা উপজেলার কামাইদিয়া গ্রামের মাহাবুবের অষ্টাদশী কন্যা মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে এসে মুকসুদপুর বাসস্ট্যান্ডে নামে। পরে সে তার পূর্ব পরিচিত মেহেদিকে তার নানা বাড়ি নগরকান্দা উপজেলার পুড়াপাড়া ইউনিয়নের ঘোনাপাড়া গ্রামে পৌঁছে দিতে অনুরোধ করলে মেহেদি রাজী হয়ে যুবতিটিকে নিয়ে রওনা হয়। মাঝ পথে এসে মেহেদী দশ মিনিটের কাজের কথা বলে  চাঁদহাট গ্রামের বিল্লাল ভান্ডারীর এক তলা বিল্ডিংয়ের ভিতর নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। পরে আরো পাঁচজন এসে যুবতীকে পালাক্রমে ধর্ষণ করে।

এ বিষয়ে  ভিকটিম যুবতী বাদী হয়ে নগরকান্দায় থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। তারই প্রেক্ষিতে নগরকান্দা থানা পুলিশ ৩ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, মেহেদী হাসান শান্ত পিতা-পলাশ মাতুব্বর, বশার মাতুব্ববর পিতা- মজিবর, বারিউল পিতা-সেন্টু। গ্রেফতারকৃত সবার বাড়ি  নগরকান্দা উপজেলাধীন চাঁদহাট গ্রামে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। নগরকান্দা থানার চৌকস পুলিশ অফিসার এসআই সেলিম শেখ ও এএআই মনিরুজ্জামান গ্রেফতার  অভিযানে অংশ গ্রহন করেন।
মামলার তদন্ত কর্মকর্তা নগরকান্দা থানার ওসি (তদন্ত) জিয়ারুল ইসলাম বলেন, এ পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি,বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা