নড়াইলে ব্লু ড্রিম কোম্পানির পক্ষ থেকে ১ হাজার পরিবার কে ঈদ পোশাক ও নগত অর্থ বিতরণ।

মো:আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার নড়াইল: নড়াইল সদর ও লোহাগড়া উপজেলার  নিম্ন আয়ের মানুষের জন্য ১ হাজার পিচ নতুন পাঞ্জাবী,৩শত পিচ শাড়ি ,ও নগত অর্থ ঈদ উপহার হিসাবে দিয়েছেন ব্লু ড্রিম কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর  মো:স্বপ্নীল চৌধুরী সোহাগ।

এ,সময় স্বপ্নীল চৌধুরী সোহাগ এই প্রতিবেদক কে বলেন মহামারি করোনা ভাইরাসের কারণে নিম্নআয়ের মানুষের কথা ভেবে নড়াইল সদর উপজেলা ও লোহাগড়া উপজেলায় এক হাজার পরিবারের মাঝে  পাঞ্জাবী,শাড়ি,ও নগত অর্থ দিয়ে সহযোগিতা করেছি।

 এসময় তিনি আরও বলেন আমি আমার ব্লু ড্রিম কোম্পানির পক্ষ থেকে যে পোশাক দিয়েছি যা ৪ বছর থেকে বৃদ্ধ মানুষ পর্যন্ত পরতে পারবে। আমি সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে চাই। তখন তিনি আরও বলেন শুধু আমি ঈদের পোষাক পরবো আর আমার নড়াইলের নিম্ন আয়ের মানুষ গুলো তারা নতুন পাঞ্জাবী ও পোশাক পরবেনা এটা হয় কিভাবে?
আমি খুবই সাধারন মানুষ কিন্তু অসাধারন কাজ দিয়ে সকলের মাঝে বেঁচে থাকতে চাই।

এদিকে স্বপ্নীল চৌধুরী সোহাগ আরও  জানান এশিয়ান লাইফ ফাউন্ডেশন ব্লু ড্রিম গ্রুপের একটি অঙ্গ সংগঠন এবং এটি অলাভজনক সংস্হা।ব্লু ড্রিমের ব্র্যান্ডের লাভের ২০% টাকা দিয়ে এমন সব কার্যক্রম করা হয়েছে।সাধারণ জনগণের হাতে নগত অর্থ, শাড়ি, ও পাঞ্জাবী পেয়ে মুখে হাসি ফুটেছেন।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা