রাজাপুরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন: যুবনেতা মাহমুদুল হাসান মাহমুদ

এইচ এম জহিরুল ইসলাম মারুফ,স্টাফ রিপোর্টার: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, রাজাপুর শহর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, রাজাপুর যুব ক্লাব ও পাঠাগারের সাধারণ সম্পাদক, দৈনিক নবজাগরণ ২৪.নিউজ এর নির্বাহী সম্পাদক ও ঝালকাঠি-১ আসনের এমপি মহোদয়ের অ্যাম্বাসেডর মোঃ মাহমুদুল হাসান মাহমুদ রাজাপুর উপজেলার সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

মাহমুদুল হাসান পবিত্র ঈদ উপলক্ষে রাজাপুর বাসীকে ঈদের শুভেচ্ছা ও মোবারকবাদ জানান। আমাদের পাঠকদের ও রাজাপুরবাসীর জন্য তা হুবহু তুলে ধরা হলো-
প্রিয় রাজাপুরবাসী,
খুব সংকটময় সময়ে আছি আমরা। প্রকৃতির এই প্রতিকূলতার মাঝে আমাদের বেঁচে থাকার লড়াই চালিয়ে যেতে হবে। জয় করতে হবে ভয়কে। তবে করোনার ভয়কে জয় করতে হলে সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

সময়ের পরিক্রমায় আমরা পালন করবো পবিত্র ঈদুল ফিতর। আনন্দ-উৎসবের মধ্য দিয়ে ঈদ পালন করার পাশাপাশি সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে চলবো। সুরক্ষিত রাখতে চেষ্টা করবো নিজেকে ও নিজের পরিবারকে।

ঝালকাঠি -১ আসনের উন্নয়ন ও শান্তির রুপকার জননেতা আলহাজ্ব বজলুল হক হারুন এমপি মহোদয় সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে চলতে সকলের প্রতি অনুরোধ করেছেন।আমার প্রিয় রাজাপুরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের অনিঃশেষ শুভেচ্ছা। ঈদ মোবারক।

দোআ ও ভালোবাসায়-
আপনাদের প্রিয়
মাহমুদ

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা