সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন ও গ্রেফতারের প্রতিবাদে সাংবাদিক মাহমুদুল হাসানের নিন্দা

এইচ এম জহিরুল ইসলাম মারুফ,স্টাফ রিপোর্টার: দৈনিক প্রথম আলো'র জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে, নির্যাতন ও সাজানো মিথ্যা মামলা দিয়ে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, রাজাপুর শহর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, রাজাপুর যুব ক্লাব ও পাঠাগারের সাধারণ সম্পাদক, দৈনিক নবজাগরণ ২৪.নিউজ এর নির্বাহী সম্পাদক ও ঝালকাঠি-১ আসনের এমপি মহোদয়ের অ্যাম্বাসেডর মোঃ মাহমুদুল হাসান মাহমুদ।
এক বিবৃতিতে সাংবাদিক মাহমুদুল হাসান মাহমুদ বলেন পেশাগত দায়িত্ব পালনকালে সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে যেভাবে আটক করে হেনস্থা করা হয়েছে তা স্বাধীন  সংবাদপত্রের উপর নগ্ন হস্তক্ষেপ। সংবাদপত্রে প্রকাশিত ভিডিও এবং কতৃপক্ষের বক্তব্যে সুস্পষ্টভাবে প্রতিয়মান সাংবাদিক রোজিনা ইসলাম দুর্নীতিবাজদের গভীর ষড়যন্ত্রের শিকার। অতীতে স্বাস্থ্য খাতে যে পুকুর চুরি হয়েছে সেটাকে ভিন্নখাতে প্রবাহের জন্যই মূলত সাহসী এই নারী সাংবাদিকের উপর আটক করে বর্বর নির্যাতন করা হয়েছে।
"মাহমুদ বলেন, বাঁধ ভাঙবেন না, প্রয়োজনে সাংবাদিকরা কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবে। সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে অনতিবিলম্বে মুক্তি ও মিথ্যা মামলা থেকে অব্যাহতি সহ আটকে নির্যাতন করায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সরকারের প্রতি অনুরোধ জানান।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা