রাজাপুরে দুঃস্থ অসহায়দের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরন

এইচ এম জহিরুল ইসলাম মারুফ,স্টাফ রিপোর্টারঃ-পত্রিব ঈদুল ফিতর উপলক্ষে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার অসহায় দুঃস্থ মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরন করেন রাজাপুরের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত। 

শনিবার (৮মে) সকাল সাড়ে ১১ টায় ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্তের পক্ষ থেকে উপজেলা আওয়ামীলীগ কর্যালয়ে   উপজেলার ইউনিয়ন আওয়ামীলীগের নেতা-কর্মীর মাধম্যে ঈদুল ফিতর উপলক্ষে (ঈদবস্ত্র)
২০০ পিস শাড়ি ও ৫০ পিস লুঙ্গি 
 অসহায় দুঃস্থ মানুষের মাঝে বিতরনের জন্য হস্তান্তর করা হয়েছে।
 এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম খান,সাংগঠনিক সম্পাদক ইউসুফ সিকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ বাবু, সাধারন সম্পাদক ফয়সাল মৃধা সহ উপজেলা আওয়ামীলীগ , যুবলীগ , ছাত্রলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।  
ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত জানান, রাজাপুর-কাঠালিয়া দুই উপজেলায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় দুঃস্থ মানুষের মাঝে (১০০০ পিস শাড়ি ও লুঙ্গি) ঈদবস্ত্র বিতরন করা হবে। রাজাপুর উপজেলায় ৫০০ পিস ঈদবস্ত্র ও কাঠালিয়া উপজেলায় ৫০০ পিস  ঈদবস্ত্র। 
মোট ১০০০ পিস থেকে
রাজাপুর উপজেলা আওয়ামীলীগ ২০০ পিস শাড়ি ও ৫০পিস লুঙ্গি  বিতরণ করেছে এবং কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগ শাড়ি ২০০পিস, লুঙ্গি ৫০পিস বিতরণ করবে। 
বাকি ৫০০ পিস ঈদবস্ত্র দুই উপজেলার আওয়ামী  পরিবারের সদস্যরা বিতরণ করবে।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা