সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে সুন্দরবন প্রেসক্লাবে মানববন্ধন।

হুদা মালী, গাবুরা শ্যামনগর প্রতিনিধি: প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয় আটকে রেখে হেনস্থা করে মিথ্যা মামলায় গ্রেফতারসহ সারাদেশে সাংবাদিকদের উপর হামলা মামলার প্রতিবাদে এবং গ্রেফতারকৃদের মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে।

 শনিবার (২২ মে) সুন্দরবন প্রেসক্লাব মুন্সিগঞ্জ চত্বরে বিকাল ৫ টায়। সুন্দরবন প্রেসক্লাবের সভাপতি, আইয়ুব আলীর সভাপতিত্বে ও সুন্দরবন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিলাল হোসেনের সঞ্চালনায় সুন্দরবন প্রেসক্লাবের সকল সাংবাদিকদের উপস্থিতিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে বক্তব্য রাখেন সুন্দরবন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, বিলাল হোসেন, সহ-সভাপতি আব্দুল হালিম, আবু তালেব গাজী, সাংগঠনিক সম্পাদক মাসুম বিল্লাহ ।

এ সময় বক্তারা বলেন, সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থার মূল হোতা স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জেবুন্নেসা বেগমের সম্পদের হিসাব দুর্নীতি দমন কমিশন কর্তৃক তদন্ত করা হোক। স্বাস্থ্য মন্ত্রণালয়ের যে ছয়জনকে বদলি করা হয়েছে তাদের বদলি নয় চাকরিচ্যুতি চায়। অবিলম্বে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তির দাবি করেন।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা