কুমিল্লার হোমনায় বজ্রপাতে ২ জেলে নিহত, আহত ২

শাহ আলম জাহাঙ্গীর, কুমিল্লা ব্যুরো প্রধান:কুমিল্লার হোমনা উপজেলার কাঁঠালিয়া নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত হয়েছেন ২ জন জেলে, আহত হয়েছেন আরও ২ জন। 

বজ্রপাতে ঘটনাস্থলে নিহতরা হলেন-উপজেলার মাথাভাঙা ইউনিয়নের জগন্নাথকান্দি গ্রামের আফাজ উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৩৫) এবং নেপাল চন্দ্র দাসের ছেলে টিটু চন্দ্র দাস (১৪)। আহতরা হলেন টিটুর পিতা নেপাল চন্দ্র দাস (৭০) ও সঙ্গী অমূল্য চন্দ্র দাস (৪৬); তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।


স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজিরুল হকের সহায়তায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে একজনকে বাড়ি এবং অপর জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। গতকাল সোমবার রাত সাড়ে ১১টার  দিকে হতাহতের এই ঘটনা ঘটে।

চেয়ারম্যান নাজিরুল হক বলেন, 'জেলেরা ঝড় বৃষ্টির মধ্যে কাঁঠালিয়া নদীতে মাছ ধরতে গিয়ে সোমবার রাত সাড়ে  ১১টার  দিকে বজ্রপাতে হতাহত হয়েছেন। খবর পেয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই; এবং আহতদের একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠাই। প্রশাসনের সিদ্ধান্ত অনুযায়ী নিহতদের দাফন ও সৎকারের ব্যবস্থা করা হবে।

হোমনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ জানান, কাঁঠালিয়া নদীতে মাছ ধরতে গিয়ে দুই জন নিহত এবং দুই জন আহত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বজ্রপাতে নিহত ব্যক্তিদের পারিবারিকভাবেই সৎকার এবং দাফন সম্পন্ন করা হবে।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা