৩০ সেকেন্ডের ঝড়ে লন্ডভন্ড ঝিকরগাছা রোডের গাছ : চাপা পড়লো সিএনজি

ঝড়ে ক্ষয়ক্ষতির খন্ডাংশ
মোঃ সজিব হোসেন, স্টাফ রিপোর্টারঃ আজ রবিবার (৬জুন) মোহাম্মদপুর মোড় থেকে ঝিকরগাছা যাওয়ার পথে ভাটার পাশে রাস্তার দুই পাশের গাছ ঝড়ে লন্ডভন্ড হয়ে গেছে। ঘটনাটা ঘটে আনুমানিক বিকাল ৫ঃ২৫ মিনিটের সময়। ঝড়টা স্থায়ী ছিল মাত্র ৩০ সেকেন্ড। তাতেই অসংখ্য বড় বড় গাছসহ গাছের ডাল ভেঙ্গে পড়ে রাস্তার ওপরে। গাছের ডালে চাপা পড়ে রোডে থাকা একটা সিএনজি। এছাড়া রাস্তায় অসংখ্য গাছ পড়ে থাকায় তীব্র যানযটের সৃষ্টি হয় রাস্তার দুইপাশে।

উৎসুক জনতা দীর্ঘসময় ভীড় জমায় হঠাৎ ঝড়ে আল্লাহর সৃষ্টি রোজ কেয়ামত দেখতে। জনসাধারণের মুখে নানা ধরনের আজগুবি কথা শোনা যায়। কেউ বলে কেয়মতের আলামত, কেউ বলে পাপের পাল্লা ভারি হওয়ায় এসব ঘটছে।

স্থানীয় মুরব্বিদের মুখে শোনা গেল, তাদের জীবনে এমন ঝড় কখনও তারা দেখেনি। ভাটার খুব নিকটে এমনটা ঘটায় ভাটার শ্রমিক এবং মহাজন আতংঙ্কিত ও শঙ্কিত। 

ঝড়ে ক্ষতিগ্রস্থ সিএনজি

গাছ চাপা পড়া সিএনজিটা বেশ ক্ষতিগ্রস্থ হয়েছে। ড্রাইভার গুরুতরভাবে আহত হয়েছে এবং একজন যাত্রী কিছুটা আঘাত প্রাপ্ত হয়েছে বলে জানিয়েছে স্থানীয় জনগন। 

ফায়ার সার্ভিস ও পুলিশের কোন কমকর্তাকে রিপোর্ট করা অবস্থায়  ঘটনাস্থলে দেখা যায়নি। জনগন যে যার মত করে গাছ কেটে বাসা বাড়িতে নিয়ে গেছে। স্থানীয় জনগণের ৩০ মিনিটের প্রচেষ্টায় রাস্তায় যান চলাচলের ব্যবস্থা সফল হয়।

আমি নিজে এমন ঘটনা দেখে খুবই মর্মাহত। আল্লাহ আমাদেরকে তার রহমতের চাদর দ্বারা হেফাজত করেছেন। তা নাহলে এমন ঘটনা গ্রামেও ঘটতে পারতো, আল্লাহ আমাদের সকলকে এভাবেই রক্ষা করবে এই প্রার্থনায় স্থানীয় জনগন।


শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা