নড়াইলে জামাই বাড়ি থেকে ফেরা হলো না শাশুড়ীর!

 


মো: আজিজুর বিশ্বাস স্টাফ রিপোর্টার নড়াইল।।

নড়াইলে জামাই বাড়ি বেড়াতে এসে নিজ বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় সাফিয়া আক্তার (৫৪) নামে এক মহিলা নিহত হয়েছেন ও চারজন আহত হয়েছে। নিহত সাফিয়া জামাই বাড়ি থেকে নিজবাড়ি যশোরের বাঘারপাড়া উপজেলার বাগডাঙ্গা গ্রামে ফিরছিলেন। এসময় দুই শিশুসহ আরো চারজন গুরুতর আহত হয়েছে বলে জানা যাই।জানা গেছে,(৯ নভেম্বর) সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে নড়াইল-যশোর সড়কের করিমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

পুলিশ ও নিহতের পারিবার সূত্রে জানা যায়, নিহত সাফিয়া আক্তার তার কয়েকজন আত্মীয় স্বজন নিয়ে মেয়ের শ্বশুরবাড়ি নড়াইল সদর উপজেলার তুলারামপুর গ্রামের গোলাম রসুলের বাড়ি বেড়াতে এসেছিলেন।সোমবার বিকালে ইজিবাইক যোগে যশোরের বাঘারপাড়া উপজেলার বাগডাঙ্গা গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে করিমপুর এলাকায় পৌছাঁলে যশোর থেকে নড়াইলগামী একটি যাত্রীবাস ইজিবাইককে জোরে ধাক্কা দেয়।এতে ইজিবাইকের যাত্রীরা ছিটকে রাস্তার ওপর পড়ে যায়। পরে পুলিশ ও স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে দ্রুত নড়াইল সদর হাসপাতালে নিয়ে যান।

সেখানে কর্তব্যরত চিকিৎসক বিভাষ চন্দ্র সাফিয়াকে মৃত ঘোষণা করেন। নিহত সাফিয়া বাগডাঙ্গা গ্রামের নূর মিয়ার স্ত্রী।এছাড়া গুরুতর আহত হয়েছেন বাঘারপাড়া উপজেলঅর অদিপুরগ্রামের রোকনের স্ত্রী নূরজাহান (৪০), রোকনের মেয়ে হাবিবা (১০), জিহাদের স্ত্রী তামান্না (২৫), ও মানিকের কন্যা সুমাইয়া (৩বছর)।এদের মধ্যে তামান্নার অবস্থায় গুরুতর হওয়ায় এ সংবাদ লেখা পর্যন্ত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট